শিরোনাম: একটি মহল ক্ষমতায় আসতে না পেরে গুজব ছড়াচ্ছে : পরিকল্পনামন্ত্রী       ধান কেনার ক্ষেত্রে দরিদ্র কৃষকদের বেছে নেয়া হবে : কৃষিমন্ত্রী       মানবিক মূল্যবোধই ইসলামের মূল ভিত্তি : পুতিন       ‘শিগগির ১৮ হাজার শিক্ষক নিয়োগ’       শিবসেনার নেতৃত্ব মানতে রাজি কংগ্রেস-এনসিপি        ৪৫ টাকায় টিসিবির পেঁয়াজ বিক্রি জোরদার       সৌদি আরবে সেনা মোতায়েন ইস্যুতে যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি       সরকারের পতন ছাড়া দেশে শান্তি আসবে না : সালাম       বিশ্বের নতুন দেশ হতে যাচ্ছে বুগেনভিলে?       কংগ্রেসের বিধায়ককে পুলিশের মারধর      
কংগ্রেস বর্জনকারীদের অনেকেই এখন ফিরে আসতে চায় : মেনন
কাগজ ডেস্ক :
Published : Saturday, 9 November, 2019 at 7:27 PM
কংগ্রেস বর্জনকারীদের অনেকেই এখন ফিরে আসতে চায় : মেননওয়ার্কার্স পার্টির দশম কংগ্রেস বর্জনকারীদের অনেকেই এখন পার্টিতে ফিরে আসতে চাচ্ছেন বলে জানিয়েছেন দলের সভাপতি রাশেদ খান মেনন।
শনিবার (৯ নভেম্বর) সকালে যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়িতে দলের প্রয়াত সভাপতি অমল সেনের স্মৃতিস্তম্ভে নবনির্বাচিত কমিটির সদস্যদের নিয়ে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের তিনি এ কথা জানান।
মেনন বলেন, দশম কংগ্রেস নিয়ে পার্টির মধ্যে কোন বিভাজন তৈরি হয়নি। কিছু লোক বর্জন করলেও কংগ্রেস একশ’ ভাগ সফল হয়েছে। আর যারা কংগ্রেস বর্জন করেছিলেন তাদের অনেকেই এখন ফিরে আসার জন্য যোগাযোগ শুরু করেছেন। আমি বলছি, তাদের জন্য পার্টির দ্বার উন্মুক্ত রাখা হয়েছে।
তিনি বলেন, পার্টিকে সুসংগঠিত করতে ও কংগ্রেসে নেওেয়া কর্মসূচিগুলো বাস্তবায়নে খুলনার সাংগঠনিক সভার মধ্য দিয়ে বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে, এটা ধারাবাহিকভাবে চলবে।
এসময় উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, পলিটব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক, সংসদ সদস্য মুস্তাফা লুৎফুল্লাহ, এডভোকেট শেখ হাফিজুর রহমান, নজরুল ইসলাম, আবু বক্কর সিদ্দিকী, দিপংকর সাহা দিপু, কেন্দ্রীয় বিকল্প সদস্য সবদুল হোসেনসহ যশোর ও নড়াইল জেলার নেতৃবৃন্দ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft