শিরোনাম: মাদক কারবারিরা দাপিয়ে বেড়াচ্ছে        আদালতে ভার্চ্যুয়াল প্রদ্ধতির অবসান হচ্ছে আজ        সদরে ৭২ জনসহ নতুন ১৩৮ জন শনাক্ত       কুরবানি চইলে গেচে শিক্কেডা যেন থাইকে যায়       যশোরের একমাত্র নারী ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু        যশোর পৌরসভায় যুক্ত হচ্ছে ৭ বর্গ কি.মি.       সর্বকালের সর্বনিম্ন দরে লেনদেন       ‘জাতীয় পার্টি গণমানুষের আস্থার রাজনৈতিক শক্তি’       চট্টগ্রাম সিটির প্রশাসক হলেন আ.লীগ নেতা সুজন       প্রথমবারের মতো সরকারিভাবে পালিত হবে শেখ কামালের জন্মদিন       
ওয়ানপিস পোশাকে সমালোচিত দীপিকা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 13 November, 2019 at 7:47 PM
ওয়ানপিস পোশাকে সমালোচিত দীপিকাবলিউডের আলোচিত তারকা দীপিকা পাডুকোন এখন বেশ ব্যস্ত সময় পার করছেন। বিয়ের পর থেকেই স্বামীকে নিয়ে বেশ রোমাঞ্চে মেতেছেন। তাদের ভালবাসার মূহুর্তগুলোর ছবি তারা দুজনেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।
সম্প্রতি একটি টক-শোতে অংশ নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেখানে তাঁকে দেখা গিয়েছিল আগুনরঙা ওয়ানপিস পোশাকে। দীপিকার লাল রঙের সেই পোশাকের ডিজাইনার ছিলেন রোজি আসৌলিন। সেই ছবি মঙ্গলবার রাতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন তিনি।
সেই ছবি দেখে দীপিকার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না বলে মত দিয়েছেন নেটিজেনদের প্রায় সবাই। সেই ছবি পোস্ট করেই লাল রঙের পোশাক পরার কারণও জানিয়েছেন তিনি।
বলিউডের এই অভিনেত্রী জানান, লাল রং মানুষকে আরও ‘ক্ষুধার্ত’ করে তোলে। এ ছাড়া লাল রঙের পোশাক পরলে লোকজনকে দ্রুত আকর্ষিত করা যায়।
লাল রঙের পোশাক লোকজনকে উত্তেজিত করে হৃদস্পন্দনের হার বাড়িয়ে দেয় বলেও নিজের পোস্টে লিখেছেন দীপিকা। এর জন্যই নাকি তিনি লাল পোশাকে ওই অনুষ্ঠানে গিয়েছিলেন।
ছবিটি নেটদুনিয়ায় মূহুর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে। দীপিকার ওই পোস্ট দেখে আপ্লুত তার স্বামী রণবীর সিং। স্ত্রী-র লাল রঙের পোশাক পরার ব্যাখ্যায় তিনি লিখেছেন, ‘উপরের সব কটা লক্ষণই আমার মধ্যে চলছে।’





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft