শিরোনাম: মাইনরিটি কমিশন গঠন করা হবে : গওহর রিজভী       সরকার যেন দেশের ক্ষতি না করে : সুলতানা কামাল       আন্দোলন ছাড়া খালেদাকে মুক্তির বিকল্প নেই : রুহুল কুদ্দুস তালুকদার       বাংলাতেও গণ আন্দোলন গড়ে তুলুন : মমতা ব্যানার্জি       লোকবল সংকটে ১০৪ স্টেশন বন্ধ : রেলমন্ত্রী       ‘যুক্তরাষ্ট্রের আন্তরিকতার অভাব রয়েছে’       ‘শহীদ বুদ্ধিজীবীদের স্বপ্ন এখনো বাস্তবায়িত হয়নি’       গুগল সার্চে শীর্ষে শিক্ষামন্ত্রী       ‘ইরানের সামরিক প্রযুক্তি বিশ্বসেরা’       ক্ষমতাধর ১০০ নারীর তালিকায় ২৯তম শেখ হাসিনা      
'জামিন পেলে চিকিৎসা নিতে বিদেশ যাবেন খালেদা জিয়া'
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 13 November, 2019 at 7:47 PM
'জামিন পেলে চিকিৎসা নিতে বিদেশ যাবেন খালেদা জিয়া'চিকিৎসকরা নিয়মিত তদারকি করলেও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার যথাযথ চিকিৎসা হচ্ছে না। এ অবস্থায় জামিন পেলে উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নেওয়া হবে বলে জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম।
বুধবার (১৩ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সেলিমা ইসলাম।
খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা ভালো নয় উল্লেখ করে সেলিমা বলেন, তার (খালেদা জিয়া) শরীর ভালো না, হাতের আঙুলগুলো বেঁকে গেছে। পায়ের আঙ্গুল বেঁকে গেছে। প্রায়ই অসম্ভব ব্যথা অনুভব করছেন। উঠে দাঁড়াতে পারছেন না, সোজা হয়ে বসতে পারছেন না। এ অবস্থায় তার উন্নত চিকিৎসা দরকার।
‘চিকিৎসকরা নিয়মিত আসছেন। কিন্তু তার স্বাস্থ্যের কোনো উন্নতি হয়নি। নিজে তুলে খেতে পারছেন না, চলাফেরা করতে পারছেন না।’
জামিন পেলে চিকিৎসা নিতে খালেদা জিয়া দেশের বাইরে যাবেন কিনা সাংবাদিকরা এ ব্যাপারে জানতে চাইলে  সেলিমা ইসলাম বলেন, যদি তার জামিন হয়, নিশ্চয়ই তিনি বিদেশে যাবেন। আমরাতো চাচ্ছি তাকে বিদেশে পাঠাতে। কারণ তার যে অবস্থা হয়েছে, তাতে বিদেশে চিকিৎসা করানো খুবই জরুরি।
এদিন বিকেল সোয়া ৩টার দিকে বিএসএমএমইউ-তে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান সেলিমা ইসলামসহ পরিবারের কয়েকজন। প্রায় ঘণ্টাখানেক তারা সেখানে অবস্থান করেন। পড়ে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সেলিমা ইসলাম।
অন্য স্বজনদের মধ্যে খালেদা জিয়ার ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাইয়ের ছেলে অভিক ইস্কান্দারও ছিলেন। এছাড়া বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদারও এ সময় উপস্থিত ছিলেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft