শিরোনাম: জাপা’র প্রতিনিধি সভায় হট্টগোল, পা ভাঙল নেতার       ফেডারেশন কাপ ফুটবলের লোগো উন্মোচন       ‘কারাগারে থাকা ছাত্রদলের দুই নেতা কীভাবে মোটরসাইকেলে আগুন দিলেন?’       চারদিন পর শিশু আমির ফিরে পেলো পরিবার       রাজশাহীতে ৮ম শ্রেণি না যেতেই দারিদ্রতার কারণেই ঝরে পড়ছে অসংখ্য শিক্ষার্থী       মহান বিজয় দিবসে জাতীয় কর্মসূচি       ‘নির্বাচন কমিশন জাতির মাথা হেট করে দিচ্ছে’       শিক্ষায় দুর্নীতি সহ্য করা হবে না : দুদক চেয়ারম্যান       জাপানি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠায় অবকাঠামোগত কাজ পেলো 'টোয়া'       দেশ কি স্বাধীন হয়েছে? প্রশ্ন জাফরুল্লাহ’র      
রাঙ্গার বক্তব্যের জবাব জনগণ দেবে : ড. কামাল
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 13 November, 2019 at 7:47 PM
রাঙ্গার বক্তব্যের জবাব জনগণ দেবে : ড. কামালশহীদ নূর হোসেনকে নেশাখোর বলে কটাক্ষ করে মশিউর রহমান রাঙ্গার অশোভন বক্তব্যের নিন্দা জানিয়ে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেন, রাঙ্গার এই বক্তব্যের জবাব দেশের জনগণ দেবে।
বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় দলের দফতর সম্পাদক আজাদ হোসেনের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ড. কামাল হোসেন বলেন, রাঙ্গা স্বৈরাচারী এরশাদের অনুসারী এবং ভোটারবিহীন নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য। অবৈধ সংসদ সদস্য রাঙ্গার কাছে শহীদ নূর হোসেনের ব্যাপারে এ ধরনের বক্তব্য বিচিত্র কোনো ব্যাপার নয়। জনগণই ঐক্যবদ্ধভাবে ভবিষ্যতে এ ধরনের স্বৈরাচারী আচরণ ও কর্মকাণ্ডের জবাব দেবে।
গত ১০ নভেম্বর জাতীয় পার্টির (জাপা) বনানী কার্যালয়ে জাপা মহানগর উত্তর শাখার উদ্যোগে গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এরশাদ বিরোধী আন্দোলনে নিহত শহীদ নূর হোসেন মাদকাসক্ত ছিলেন বলে মন্তব্য করেছেন।
শহীদ নূর হোসেন ১৯৮৭ সালের ১০ নভেম্বর স্বৈরাচারবিরোধী আন্দোলনের সময় গুলিস্তানের জিরো পয়েন্টে বুকে ও পিঠে ‘স্বৈরাচার নিপাত যাক, গণতন্ত্র মুক্তি পাক’ লিখে জীবন্ত পোস্টার হয়েছিলেন। তিনি ছিলেন স্বৈরাচারবিরোধী মিছিলের পুরোভাগে। জিরো পয়েন্টেই ওইদিন নূর হোসেনকে গুলি চালিয়ে হত্যা করে পুলিশ। সেই থেকে দিনটি ‘শহীদ নূর হোসেন দিবস’ হিসেবে পালিত হয়ে আসছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft