শিরোনাম: সপ্তাহে দুইদিন স্বাস্থ্য বুলেটিন প্রচারের আহ্বান কাদেরের       পুলিশি বাধায় কর্মী ছাড়াই কোকোর কবর জিয়ারত       সিনহা নিহতের মামলায় চার পুলিশসহ সাতজন ৭ দিনের রিমান্ডে       মানবতাবিরোধী অপরাধ: পলাতক চারজনের বিরুদ্ধে প্রতিবেদন চূড়ান্ত       উত্তেজনা বাড়িয়ে গ্রিস উপকূলে সামরিক মহড়া চালাল তুরস্ক       রুমিন ফারহানা করোনায় আক্রান্ত       দমদম বিমানবন্দরে অত্যাধুনিক যন্ত্র ব্যবহারের প্রস্তুতি       ভারতে হামলা চালাতে সীমান্তে চীনের যুদ্ধবিমান       এখনই ডিপিএল শুরু করা সম্ভব নয় : পাপন       নারী ও শিশু নির্যাতন মামলার আসামি প্রকাশ্যে      
খালেদা জিয়ার মুক্তি না পাওয়ার কারণ জানালেন মান্না
ঢাকা অফিস :
Published : Wednesday, 13 November, 2019 at 7:47 PM
খালেদা জিয়ার মুক্তি না পাওয়ার কারণ জানালেন মান্নানাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুক্তি পেলে বর্তমান ‘অবৈধ’সরকার টিকবে না। আর এ কারণেই সরকার তাকে মুক্তি দিচ্ছে না।
বুধবার (১৩ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল এ সভার আয়োজন করে।
তিনি বলেন, ক্ষমতাসীন সরকার ক্ষমতায় থাকতে খালেদা জিয়াকে মুক্তি দেবে না। কারণ, খালেদা জিয়া মুক্তি পেলে বর্তমানের এই ‘অবৈধ’ শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকতে পারবে না। তাই উনার (শেখ হাসিনা) ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই।
জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম এই শীর্ষ নেতা বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আমাদের রাজপথে থাকতে হবে। আমাদের যুদ্ধ করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। দেশের দুর্নীতিকে সায় দিয়ে এই সরকার টিকে আছে।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসির বিরুদ্ধে শিক্ষক-শিক্ষার্থীদের আন্দোলন প্রসঙ্গে মাহমুদুর রহমান মান্না বলেন, এই উপাচার্য নাকি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বোন শেখ রেহানার বন্ধু। তাই তার কোনো শাস্তি হচ্ছে না। বিশ্ববিদ্যালয়ের বরাদ্দ করা টাকা লুটেপুটে খাচ্ছেন তিনি। বিশ্ববিদ্যালয়ের প্রাকৃতিক পরিবেশ ধ্বংস করছেন এবং গাছপালা কেটে বিভিন্ন প্রজেক্টের নাম করে কোটি কোটি টাকা আত্মসাৎ করছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft