শিরোনাম: ‘রেলের নিম্ন পদের কর্মচারীদের বিদেশে প্রশিক্ষণের ব্যবস্থা’       আমার কাছে প্রমাণ আছে, জিয়া সবচেয়ে বড় রাজাকার : শেখ সেলিম       ‘ব্যালট বাক্স ছিনতাই করতে পারে, ইভিএমে এ সুযোগ নেই’       মোদি সকলকে বোকা বানিয়েছেন : রাহুল গান্ধি       শহীদ আখ্যা দেয়াদের রাষ্ট্রদ্রোহের বিচার করা উচিত : ইনু       ভাগ্যবানরা ঢাকায় থাকেন : শিল্পমন্ত্রী       পশ্চিমবঙ্গের জেলায় জেলায় রেল-সড়ক অবরোধ, আগুন-ভাঙচুর       ভারত ভ্রমণে সতর্ক যুক্তরাষ্ট্র-ব্রিটেনসহ ৫ দেশ       রাজাকার কোনো সময় শহীদ হতে পারে না : রব       ভারতের নাগরিকত্ব আইন সংখ্যালঘুদের প্রতি বৈষম্যমূলক      
‘ওয়ার’ ছবির নায়িকাকে নিষিদ্ধ করার দাবি
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 16 November, 2019 at 7:36 PM
‘ওয়ার’ ছবির নায়িকাকে নিষিদ্ধ করার দাবিবেশ কিছুদিন আগে ভারতে মুক্তি পেয়েছে ঋত্বিক রোশান ও টাইগার শ্রফ অভিনীত 'ওয়ার' ছবিটি। বহুল অপেক্ষিত এই ছবিটি মুক্তির পর বেশ সাড়া ফেলে। ছবিতে ঋত্বিক ও টাইগারের বিপরীতে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল বাণী কাপুরকে।
সম্প্রতি এই নায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু খোলামেলা ছবি প্রকাশ করেন। ছবিতে তাকে বোল্ড দৃশ্যে দেখা যায়। অনেকেই ধারণা করছেন 'ওয়ার' ছবির পর থেকেই বেশ খোলামেলা হয়ে ধরা দিচ্ছেন নায়িকা বাণী কাপুর।
ডিপকাট টপ পরনে মন্দ লাগছে না বাণী কাপুরকে। কিন্তু বিপত্তি বেঁধেছে সেই ডিপকাট টপের কাপড়ে। যাতে স্পষ্ট অক্ষরে লেখা ‘রাম’। যেই নাম নিয়ে সাম্প্রদায়িকতার উসকানিমূলক বার্তায় এর আগে বহু লঙ্কাকাণ্ডই ঘটে গিয়েছে গোটা দেশে। আর সেই ‘রাম’ নাম কিনা এখন অভিনেত্রীর ‘কুরুচিকর’ পোশাকের ডিজাইন! স্বাভাবিকভাবেই চরমপন্থীদের চোখ রাঙানির নতুন শিকার হলেন এই অভিনেত্রী।
ডিপকাট টপের সঙ্গে বাণীর খাকি রঙের প্যান্ট নিঃসন্দেহে আবেদনমূলক ছবি। যা ভক্তদের মধ্যে উষ্ণতা ছড়ানোর পাশাপাশি উন্মাদনা তুলেছে পুরুষ হৃদয়েও। কিন্তু বুকে কাঁচুলির মতো টপ, যাতে পরিষ্কার করে লেখা রাম নাম। যেটা নিয়ে এরইমধ্যে নেট দুনিয়ায় তোলপাড় শুরু হয়ে গিয়েছে। হিন্দু ভাবাবেগকে আঘাত করেছেন বাণী। তাই নিষিদ্ধ করা হোক এই বলিউড অভিনেত্রীকে, এমনই দাবি তুলেছে কট্টরপন্থীরা।
‘কুরুচিকর’ পোশাকের উপর বাণী কেন রামের নাম লিখিয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা। এই ধরনের কাজ করে অভিনেত্রী নিজের সংস্কৃতিকেই অপমান করেছেন বলে অভিযোগ ওঠে। আর তাই বাণী কাপুরকে নিষিদ্ধ করার দাবি তুলতে শুরু করেন অনেকে। এমনকী, বাণীকে ‘লাজলজ্জাহীন’ বলেও কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ।
‘হিন্দু জাগরুতি’ নামে এক সংগঠন বাণীর ইনস্টাগ্রামের সেই ছবি তাঁদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একহাত নিয়েছেন অভিনেত্রীকে। নিজের প্রোফাইল থেকে তাঁকে সেই ছবি সরিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছে। এত কিছুর পর বাণী সেই ছবি টুইটার, ইনস্টাগ্রাম থেকে সরিয়ে নিলেও তাঁর ফেসবুক পেজ, টুইটারের প্রোফাইল পিকচারে রয়ে গিয়েছিল। যাতে ফের নতুন করে কটাক্ষের শিকার হতে হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft