শিরোনাম: বাগেরহাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত        খুলনায় ফ্যাক্টরি সুপারভাইজারের ওপর হামলা, টাকা ছিনতাই       ক্ষুদ্র গাম্বিয়ার নজিরবিহীন ও সাহসী পদক্ষেপ       নওগাঁয় ফ্রি মোবাইল প্রতিবন্ধী মেডিকেল থেরাপি ক্যাম্প অনুষ্ঠিত       কলাপাড়ায় বাস কাউন্টার দখল নিয়ে সংঘর্ষে আহত ২       মাইনরিটি কমিশন গঠন করা হবে : গওহর রিজভী       সরকার যেন দেশের ক্ষতি না করে : সুলতানা কামাল       আন্দোলন ছাড়া খালেদাকে মুক্তির বিকল্প নেই : রুহুল কুদ্দুস তালুকদার       বাংলাতেও গণ আন্দোলন গড়ে তুলুন : মমতা ব্যানার্জি       লোকবল সংকটে ১০৪ স্টেশন বন্ধ : রেলমন্ত্রী      
প্রেমের কথা স্বীকার করলেন কৃতি
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 20 November, 2019 at 6:49 AM
প্রেমের কথা স্বীকার করলেন কৃতিপ্রেম করছেন কৃতি খারবান্দা। অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে চলছে তার মন দেওয়া-নেওয়া। বেশ কিছুদিন ধরেই এমনটা গুঞ্জন শোনা যাচ্ছিল বলিউড মহলে। অবশেষে প্রেমের কথা নিজেই স্বীকার করে নিয়েছেন কৃতি।
প্রেমের কথা স্বীকার করে ৩১ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘এটি কোন গুঞ্জন নয়। সত্যি আমরা একটি সম্পর্কে রয়েছি। কিন্তু অন্য কেউ জানার আগে আমাদের এই সম্পর্কের কথা প্রথমে বাবা-মাকে জানাতে চেয়েছিলাম। যাতে করে বাকিরা এটি নিয়ে চর্চা করলেও তারা বিষয়টিকে স্বভাবিকভাবে নিতে পারেন। কখনও কখনও এটি পাঁচ বছর আবার কখনও পাঁচ মাস সময় নিয়ে থাকে। আমাদের ক্ষেত্রে পাঁচ মাসের মধ্যে আমরা বাবা-মাকে জানিয়ে দিতে পেরেছি। সত্যি বলতে পুলকিত সম্রাটের সঙ্গে এমন একটি সম্পর্কে থাকতে পেরে আমি আনন্দিত।”
কৃতির আগে ২০১৪ সালে শ্বেতা রোহিরার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পুলকিত সম্রাট। এরপর ২০১৫ সালে সংসারের ইতি টানেন তারা।
বর্তমানে ‘পাগলপান্তি’ ছবির কাজ করছেন পুলকিত-কৃতি। এর আগে তারা জুটি বেঁধে ‘ভীরে কি ওয়েডিং’ ছবিতে কাজ করেছিলেন।
আনিস বাজমি পরিচালিত ‘পাগলপান্তি’তে তাদের পাশাপাশি আরও রয়েছেন জন আব্রাহাম, অনিল কাপুর, ইলিয়েনা ডি’ক্রুজ ও আরসাদ ওয়ারসি। আগামী ২২ নভেম্বর মুক্তি পাবে এটি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft