শিরোনাম: অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা       দেশে আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ২৯৯৬       সিরাজগঞ্জের সলঙ্গায় বোরো ধানের দাম পেয়ে কমর বেঁধে এবার মাঠে আমন চাষে ব্যস্ত কৃষক       গণপরিবহনে ৬০ শতাংশ বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি       মাথাপিছু আয় ২০৬৪ ডলার       ঢাকার উপ-নির্বাচনে ছাড় দেবে না বিএনপি       গুজবে কান দেবেন না, আমরা সুস্থ আছি : শিপ্রা- সিফাত       করোনামুক্ত বিশ্বের পথ দেখাবে রাশিয়ান ভ্যাকসিন : পুতিন       লুকাকুর এক গোলে দুই রেকর্ড       বৃষ্টি হলেই পানিবন্দি অর্ধশত পরিবার       
জনের ‘অ্যাটাক’-এ রাকুল প্রীত
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 20 November, 2019 at 6:49 AM
জনের ‘অ্যাটাক’-এ রাকুল প্রীত‘অ্যাটাক’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন বলিউড তারকা জন আব্রাহাম। এখানে তার বিপরীতে অভিনয় করবেন শ্রীলংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ। নতুন খবর, এই দুই তারকার পাশাপাশি ‘অ্যাটাক’-এ বলিউড ও দক্ষিণী তারকা রাকুল প্রীত সিংও চুক্তিবদ্ধ হয়েছেন।  
বলিউড সূত্রে খবর, ছবির দুই নায়িকা জ্যাকলিন ও রাকুল প্রীত সিংকে দারুণ শক্তিশালী চরিত্রে দেখা যাবে। মোহনীয় রূপের পাশাপাশি তাদের দুজনের থাকবে অনেক স্টান্টস করার সম্ভাবনাও। রাকুল প্রীত ইতোমধ্যে এই ছবিতে অভিনয়ের জন্য সবুজ সংকেত দিয়ে দিয়েছেন।
‘অ্যাটাক’-এর শুটিং শুরু হবে আগামী বছরের জানুয়ারি মাস থেকে। চলতি বছরের শুরুতে জন আব্রাহাম এই ছবিটি করার ঘোষণা দিয়েছিলেন। কারণ এর প্রযোজকও তিনি। আর পরিচালনা করবেন লক্ষ্য রাজ আনন্দ। নতুন এ ছবিটি অ্যাকশন থ্রিলার ঘরানার।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft