শিরোনাম: বাগেরহাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত        খুলনায় ফ্যাক্টরি সুপারভাইজারের ওপর হামলা, টাকা ছিনতাই       ক্ষুদ্র গাম্বিয়ার নজিরবিহীন ও সাহসী পদক্ষেপ       নওগাঁয় ফ্রি মোবাইল প্রতিবন্ধী মেডিকেল থেরাপি ক্যাম্প অনুষ্ঠিত       কলাপাড়ায় বাস কাউন্টার দখল নিয়ে সংঘর্ষে আহত ২       মাইনরিটি কমিশন গঠন করা হবে : গওহর রিজভী       সরকার যেন দেশের ক্ষতি না করে : সুলতানা কামাল       আন্দোলন ছাড়া খালেদাকে মুক্তির বিকল্প নেই : রুহুল কুদ্দুস তালুকদার       বাংলাতেও গণ আন্দোলন গড়ে তুলুন : মমতা ব্যানার্জি       লোকবল সংকটে ১০৪ স্টেশন বন্ধ : রেলমন্ত্রী      
জনের ‘অ্যাটাক’-এ রাকুল প্রীত
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 20 November, 2019 at 6:49 AM
জনের ‘অ্যাটাক’-এ রাকুল প্রীত‘অ্যাটাক’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন বলিউড তারকা জন আব্রাহাম। এখানে তার বিপরীতে অভিনয় করবেন শ্রীলংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ। নতুন খবর, এই দুই তারকার পাশাপাশি ‘অ্যাটাক’-এ বলিউড ও দক্ষিণী তারকা রাকুল প্রীত সিংও চুক্তিবদ্ধ হয়েছেন।  
বলিউড সূত্রে খবর, ছবির দুই নায়িকা জ্যাকলিন ও রাকুল প্রীত সিংকে দারুণ শক্তিশালী চরিত্রে দেখা যাবে। মোহনীয় রূপের পাশাপাশি তাদের দুজনের থাকবে অনেক স্টান্টস করার সম্ভাবনাও। রাকুল প্রীত ইতোমধ্যে এই ছবিতে অভিনয়ের জন্য সবুজ সংকেত দিয়ে দিয়েছেন।
‘অ্যাটাক’-এর শুটিং শুরু হবে আগামী বছরের জানুয়ারি মাস থেকে। চলতি বছরের শুরুতে জন আব্রাহাম এই ছবিটি করার ঘোষণা দিয়েছিলেন। কারণ এর প্রযোজকও তিনি। আর পরিচালনা করবেন লক্ষ্য রাজ আনন্দ। নতুন এ ছবিটি অ্যাকশন থ্রিলার ঘরানার।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft