শিরোনাম: মাগুরায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত       বাঘারপাড়ায় হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত        ঝিনাইদহে ছাগল ফসল খাওয়ায় মারামারি, আহত ৮       নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে : খাদ্যমন্ত্রী       আইনকে অমান্য করে ঢাকা শহরে ব্যবসা করতে পারবেন না : মেয়র আতিক       হিলি স্থল বন্দর দিয়ে পেঁয়াজ আসবে শনিবার       মধুখালীতে আমিনা আল সাররা ওয়া লতিফা মনছুর জামে মসজিদের উদ্বোধন       আইপিএল থেকে হঠাৎ বাদ মায়ান্তি ল্যাঙ্গার       রাজশাহীতে পেঁয়াজসহ টিসিবি’র পণ্য বিক্রি শুরু       সিংড়ায় বিলের পানি থেকে যুবকের মরদেহ উদ্ধার      
প্রবাসীদের ফ্রি গান শোনাবে স্বাধীন মিউজিক
বিনোদন ডেস্ক :
Published : Monday, 9 December, 2019 at 6:45 AM
প্রবাসীদের ফ্রি গান শোনাবে স্বাধীন মিউজিকবিশ্বজুড়ে বাংলাভাষী শ্রোতাদের কাছে বাংলাদেশি মিউজিক কন্টেন্ট পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি জানিয়েছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘স্বাধীন মিউজিক’। বাংলাদেশের সঙ্গীতশিল্পী এবং মিউজিক ভিডিও নির্মাতাদের সঙ্গে একত্রে কাজ করে এবং এর মাধ্যমে দেশের মিউজিক কন্টেন্ট প্রবাসী শ্রোতাদের কাছে পৌঁছে দেয়ার পরিকল্পনার কথা জানান গ্যাক মিডিয়ার ব্যাবস্থাপনা পরিচালক সাবিরুল হক।
সেই পরিকল্পনার অংশ হিসেবে প্রবাসী বাঙালি গ্রাহকরা ফ্রি শুনতে পারবেন অডিও গান। ভিডিও এবং অ্যাপটির কিছু স্পেশাল ফিচার উপভোগ করার জন্য গুগল প্লে অথবা অ্যাপেল পেমেন্টের মাধ্যমে স্বাধীন মিউজিক উপভোগ করতে পারবেন।
বর্তমানে স্বাধীন অ্যাপে অডিও গানগুলো শ্রোতারা ফ্রি শুনতে পারবেন। তবে মিউজিক ভিডিও, প্লে লিস্ট ক্রিয়েট করা এবং অফলাইন ডাউনলোড উপভোগ করতে মাসিক এবং বাৎসরিক সাবস্ক্রিপশন প্যাকেজ গ্রহণ করতে হবে। মাসিক প্যাকেজ মূল্য ০.৯৯ ডলার এবং বাৎসরিক প্যাকেজ মূল্য ৯.৯৯ ডলার।
স্বাধীন মিউজিকের সাথে আছে ১৯০ এরও অধিক সরাসরি চুক্তিবদ্ধ মিউজিক লেবেল এবং জনপ্রিয় সব সঙ্গীতশিল্পীদের লক্ষাধিক অডিও গান। তাছাড়াও এখানে থাকছে সব নতুন এবং পুরনো গানের মিউজিক ভিডিও।
খুব শিগগিরই বাংলাদেশের শ্রোতাদের জন্য আসছে স্বাধীন মিউজিক অ্যাপটি। গুগল প্লে স্টোরে পেতে ক্লিক করতে হবে bit.ly/shadhinmusic। অ্যাপল স্টোরের ঠিকানা - bit.ly/shadhinmusicapp। ফেসবুকে পেতে লগইন করতে হবে - bit.ly/2DPGikM





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft