শিরোনাম: নূরজাহান ইসলাম নীরা পেলেন নৌকা       ধানের শীষের প্রার্থী মোহাম্মদ নূর-উন-নবী       বাঘারপাড়ায় একই পরিবারের তিন জনকে কুপিয়ে হত্যার চেষ্টা        ডাক্তার, স্বাস্থ্যকর্মীসহ যশোরে নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত       যশোরে মঞ্চে আলো জ্বালাবে ‘সেপ্টেম্বর অন যশোর রোড’        ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব নিলেন বিথীকা বিশ্বাস        নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যান আনিসুলের বিভিন্ন অপকর্মের প্রতিবাদে মানববন্ধন        দেশে শিগগিরই করোনা ভ্যাকসিনের ট্রায়াল হবে : স্বাস্থ্য সচিব       খালি পেটে কাঁচা ছোলা খাবেন যে কারণে        সরকারি রাস্তা ব্যাক্তির নামে নামপত্তন!      
বিদ্রূপের জবাব দিলেন সোনাক্ষী
বিনোদন ডেস্ক :
Published : Monday, 9 December, 2019 at 6:45 AM
বিদ্রূপের জবাব দিলেন সোনাক্ষীবলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। শারীরিক গড়ন, তারকা মা-বাবার সন্তানসহ নানা কারেণ প্রায়ই অনলাইনে বিদ্রূপের শিকার হন তিনি।
সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। সেখানে সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে করা নানা কটূ মন্তব্যের উত্তর দিয়েছেন তিনি।
সোনাক্ষীকে নিয়ে একজন মন্তব্য করেন, ‘আমি সোনাক্ষীকে এতটাই ঘৃণা করি যে, মনে হয় টিভি পর্দায় তাকে দেখলে টিভি ভেঙে ফেলব।’ এর জবাবে দাবাং অভিনেত্রী বলেন, ‘ভাই আপনার কাছে কি অনেক টাকা? ভালো না লাগলে টিভি বন্ধ করে দিন। ভেঙে ফেলার কী দরকার।
অন্য একজন মন্তব্য করেন, ‘ইনস্টাগ্রামে আনফলো অপশন নেই দেখে খুব আফসোস হয়।’ উত্তরে সোনাক্ষী বলেন, ‘আনফলো অপশন আছে। ওইটা ব্যবহার করুন। আর আমার কাছে অনেক অপশন আছে: ব্লক।’
বলিউডে স্বজনপ্রীতি ইঙ্গিত করে অপর জন লিখেছেন, ‘অভিনয় জানেন না, শুধু বাবার জন্য সিনেমায় এসেছে।’ এর উত্তরে তিনি বলেন, দুনিয়াতে তো এসেছি বাবার কারণে। আর যদি অভিনয় না পারি, তাহলে ৯ বছর ধরে ইন্ডাস্ট্রিতে যা দিয়েছি সেটা কার দোষ? আপনার!
এছাড়া তাকে সালমান খানের চামচা বলার পরিপ্রেক্ষিতে সোনাক্ষী বলেন, হ্যাঁ, আমি তার চামচা। তিনি আমাকে প্রথম সিনেমার সুযোগ দিয়েছেন। কী করবে?




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft