শিরোনাম: ‘ভোট বানচালের জন্য বিএনপি পরিকল্পিতভাবে হামলা করেছে’       এটা কেমন লেভেল প্লেইং ফিল্ড : বিএনপি       তাবিথের প্রার্থিতা বাতিলের রিট খারিজ       ভারতের বিরুদ্ধে ইউরোপীয় পার্লামেন্টে কঠোর সমালোচনামূলক প্রস্তাব       ধানের শীষে ভোট দিয়ে দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান       হামলা করল আওয়ামী লীগ, মামলা হলো বিএনপির বিরুদ্ধে : রিজভী       যুক্তরাষ্ট্রের দম্ভ চূর্ণ-বিচূর্ণ করল ইরান       গোপীবাগে নির্বাচনী প্রচারণায় সংঘর্ষের ঘটনায় আটক ৫       রানওয়ে থেকে ছিটকে মহাসড়কে ইরানের যাত্রীবাহী বিমান       কলকাতায়ও করোনাভাইরাসের হানা, হাসপাতালে চীনা তরুণী      
হিন্দুদের ওপর নির্যাতন করেছিল বিএনপি-জামায়াত ক্যাডাররা
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 11 December, 2019 at 7:37 PM
হিন্দুদের ওপর নির্যাতন করেছিল বিএনপি-জামায়াত ক্যাডাররাবিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিজেপি যেদিন ক্ষমতায় এসেছিল মির্জা ফখরুলরা সেদিন রসগোল্লা খেয়েছিলেন। আনন্দের চোটে রসগোল্লা খেয়েছিলেন। মনে করেছিলেন এখনি বিজেপি তাদের ক্ষমতায় বসাবে। এখন বিজেপি সভাপতি অমিত শাহ যখন বলেন বিএনপির আমলে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন বেশি হয়েছে তখন কী আঁতে ঘা লাগে, কলিজায় ঘা লাগে মির্জা ফখরুল সাহেব।
বুধবার (১১ ডিসেম্বর) সকালে জেলা পরিষদ ডাক বাংলো মাঠে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সংখ্যালঘু নির্যাতনের কথা তুলে ধরে নানক বলেন, হিন্দুদের ওপর বর্বর নির্যাতন করা হয়েছিল, পূর্ণিমার মতো মেয়েকে গ্যাং রেপ (গণধর্ষণ) করা হয়েছিল, ভুলে গেছেন। সংখ্যালঘু হিন্দুদের জীবনকে অতিষ্ট করেছিল বিএনপি-জামায়াত ক্যাডাররা।
অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দেওয়ার কথা বলে তিনি বলেন, গুটিকয়েক কর্মীর আচার আচরণের জন্য আমরা শেখ হাসিনার অর্জনকে বিসর্জন দিতে পারি না। অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দিতে হবে।
এসময় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন তিনি।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোতাহার হোসেনের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে আরো বক্তব্য দেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক,  নাইমুজ্জামান মুক্তা। অধিবেশনটি সঞ্চলনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft