শিরোনাম: করোনায় আক্রান্ত চার কোটি ১৪ লাখ পার       পূজা পরিষদ নেতা দীপক রায়ের বাড়িতে দুর্গাপূজার উদ্বোধন       যশোরে আদালত বর্জনের সিদ্ধান্ত প্রত্যাহার       রাশেদ খাঁন কৃষক লীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত       আহাদ খুন করে বাদলকে, আর ধৃত মানিক খুন করে আহাদকে       কেশবপুরে এমপি শাহীন চাকলাদার শারদীয় উৎসব সবার       শার্শায় মোটর সাইকেল চুরি মামলায় একজন রিমান্ডে       প্রয়োজনে চালকদের ডোপ টেস্ট       ৩১ অক্টোবর পর্যন্ত যবিপ্রবিতে করোনা পরীক্ষা বন্ধ       ন’পাড়ায় নৌযান শ্রমিকদের বিক্ষোভ      
সিপিবির মেয়রপ্রার্থী ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেল
লুটেরাদের দিয়ে রাজধানীর উন্নয়ন হবে না
কাগজ ডেস্ক :
Published : Friday, 17 January, 2020 at 7:51 PM
লুটেরাদের দিয়ে রাজধানীর উন্নয়ন হবে নাঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনের সিপিবি মনোনীত মেয়রপ্রার্থী ডা. আহম্মদ সাজেদুর হক রুবেল শুক্রবার গণসংযোগকালে বলেছেন, ঢাকা শহরের অধিকাংশ শ্রমজীবী, মেহনতী, মধ্যবিত্ত ও বস্তিবাসীদের স্বার্থে বিগত সিটি মেয়ররা কোনো কাজ কনরেনি। আজ সিটি কর্পোরেশন দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে। ফলে কোটি কোটি টাকা বরাদ্দ থাকলেও সাধারণ নগরবাসীর তা কাজে আসছে না।
তিনি বলেন, এই দুর্নীতির কবল থেকে সিটি কর্পোরেশনকে মুক্ত করতে হলে লুটেরা বা ব্যবসায়ীনেতা দ্বারা তা হবে না। এর জন্য দরকার সৎ, যোগ্য ও দক্ষ নেতৃত্ব। তিনি দুর্নীতিমুক্ত সিটি কর্পোরেশন গড়ে তুলতে ও সাধারণ মানুষের কাছে সেবা পৌছে দেবার স্বার্থে তাকে কাস্তে মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার দাবি করেন।
গণসংযোগকালে তিনি আরো বলেন, বর্তমানে ভোটের অধিকার নিশ্চিত করা ও দুঃশাসনের অবসানের লক্ষ্যে জনগণকে ঐক্যবদ্ধ হওয়া জরুরি। তিনি বলেন, ঢাকার শহরের খেলার মাঠসহ অনেক সিটি কর্পোরেশনের সম্পত্তি বেদখল হয়ে আছে। তিনি এসব সম্পত্তি উদ্ধার করে যথাযথভাবে নগরবাসীর কাজে লাগানোর কথা বলেন।
শুক্রবার তেজগাঁও রেলগেট খালপাড়া, ফার্মগেট তেজকুনিপাড়া এলাকায় গণসংযোগ করে বিকাল ৩টায় নাবিস্কো পথসভা অনুষ্ঠিত হয়। নাবিস্কো পথসভায় বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র কাস্তে মার্কার প্রার্থী ডা. আহম্মদ সাজেদুল হক রুবেলসহ সিপিবি’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড মোহাম্মদ শাহ আলম,সহ সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন চন্দন, কেন্দ্রীয় খেলাঘর আসরের সহ-সভাপতি পেশাজীবী আন্দোলনের নেতা অধ্যাপক ডা. আবু সাঈদ, সিপিবি’র কেন্দ্রীয় নেতা সাদেকুর রহমান শামীম, লুনা নূর, ঢাকা কমিটির সম্পাদকমÐলীর সদস্য জাহিদ হোসেন খান, মুর্শিকুল ইসলাম শিমুল, ত্রিদিব সাহা, বিকাশ সাহা, হযরত আলী, হকার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক সেকান্দার হায়াৎ, মঞ্জুর মঈন প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়া সকালে বাংলামোটর, ইস্কাটন, মগবাজার পর্যন্ত বিভিন্ন এলাকায় গণসংযোগ করা হয়।
অন্যদিকে উত্তর কাফরুল-দক্ষিণ কাফরুল-কচুক্ষেত-ইব্রাহিমপুর-মিরপুর-১, মিরপুর-২, পাইকপাড়া এলাকায় পথসভা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়। এসকল পথসভায় বক্তব্য রাখেন বৃহত্তর মিরপুরের নির্বাচন পরিচালনা কমিটি’র চেয়ারম্যান তারিক হোসেন মিঠুল, সদস্য সচিব রিয়াজ উদ্দিন, কৃষক সমিতির কেন্দ্রীয় নেতা রোমান হায়দার, যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম, সিপিবি কাফরুল থানার নেতা আলী কাওসার মামুন, সিপিবি কাফরুল থানার সাধারণ সম্পাদক মামুন কবীর প্রমুখ।
এছাড়া বৃহত্তর উত্তরায় বিভিন্ন এলাকায় সিপিবি’র কাস্তে মার্কার পক্ষে নাগরিক কমিটির উদ্যোগ পথসভা ও গণ সংযোগ। মোহাম্মদপুর-হাতিরঝিল-বাড্ডায় পথসভা গণসংযোগে নেতারা অংশ নেন।
আগামীকালের কর্মসূচি
আগামীকাল ১৮ জানুয়ারি, সকাল ১০টা থেকে মোহাম্মদপুরের বিভিন্ন এলাকায় গণসংযোগ এবং বিকাল ৩টায় মোহাম্মদপুর টাউন হল প্রাঙ্গণে পথসভা অনুষ্ঠিত হবে। গণসংযোগ এবং পথসভায় সিপিবি’র কেন্দ্রীয় ও নগর নেতৃবৃন্দ অংশ নেবেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft