শিরোনাম: ‘মাদকসেবীরা সরকারি চাকরি পাবে না’       সরকার আরো বেশি দানবীয় রূপ ধারণ করেছে : ফখরুল       ইরানের সঙ্গে যুদ্ধে জড়ালে ইসরায়েলের সঙ্গ ছাড়বে যুক্তরাষ্ট্র!       উন্নত বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে : এলজিআরডিমন্ত্রী       জঙ্গিবাদ মোকাবিলায় সতর্কভাবে সংবাদ প্রকাশের আহ্বান মনিরুলের       ইরানে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু       স্বাধীনতার গৌরব থেকে বামপন্থীদের বাদ দেয়া যাবে না : মেনন       ইসরায়েলি প্রতিরক্ষা ব্যবস্থা ‘যত গর্জে তত বর্ষে না’       কচুরিপানা নিয়ে গবেষণা চলছে : বাণিজ্যমন্ত্রী       মেয়ে শিশু অনেক প্রতিবন্ধকতার মধ্য দিয়ে বেড়ে ওঠে : শিক্ষামন্ত্রী      
টাঙ্গাইলে গৃহবধূ হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন
টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Sunday, 19 January, 2020 at 8:23 PM
টাঙ্গাইলে গৃহবধূ হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধনটাঙ্গাইলের গৃহবধূ ছালেহা আক্তার হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন হয়েছে। এতে অংশ নেন নিহতের পরিবার, মুক্তিযোদ্ধা ও প্রতিবেশীরা। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন শেষে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়।
সংবাদ সম্মেলনে নিহতের পিতা আব্দুস ছামাদ বলেন, ২০১১ সালের ১৩ মে তার মেয়েকে দেলদুয়ার উপজেলার গড়াসিন গ্রামের আশরাফুল ইসলাম ওরফে আব্দুস ছাত্তারের সঙ্গে বিয়ে দেয়া হয়। কিছুদিন পর আশরাফুল বিদেশ যাওয়ার কথা বলে পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করে। এ নিয়ে প্রায়ই ছালেহা আক্তারকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হতো। ২০১২ সালের ১৮ আগস্ট ভোরের দিকে ছালেহাকে তার স্বামী ও তার পরিবারের লোকজন তাকে হত্যা করলে তিনি তাদের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ তাদের গ্রেপ্তার করলেও এখন তারা জামিনে রয়েছেন।
আব্দুস ছামাদের অভিযোগ, আসামিরা আপস-মীমাংসার জন্য তার পরিবারকে ভয় দেখাচ্ছে। মিথ্যা সাক্ষী হাজির করে মামলা ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করছে বলেও তিনি অভিযোগ করেন।
সম্মেলনে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার খন্দকার আনোয়ার হোসেন, সাবেক সহকারী কমান্ডার সোলায়মান মিয়া, মুক্তিযোদ্ধা সামচুল আলম চৌধুরী, আব্দুল মজিদ, কামরুল হাসান খান বিপ্লব প্রমুখ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft