শিরোনাম: মণিরামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত       জমি জেলা প্রশাসনের, বিক্রি করছে পাবলিক!       অবিলম্বে মোদির রাষ্ট্রীয় আমন্ত্রণ বাতিলের দাবি আহমদ শফীর        আপনাদের এই আদালতের মুখোমুখি হতে হবে : দুদু       পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিচ্ছে ভারত       ১১ বছরে মিডিয়ার অভূতপূর্ব উন্নতি হয়েছে       করোনাভাইরাস: ওমরাহ হজ নিষিদ্ধ করলো সৌদি       দুদক স্বাধীন না হলে মন্ত্রী-এমপিরা টার্গেট কেন : কাদের       সংঘর্ষের পর দিল্লির ‘রক্ষাকর্তা’ বিচারপতিকেই মাঝরাতে বদলি       বাড়ল বিদ্যুতের দাম      
ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে ‘ঊনপঞ্চাশ বাতাস’
বিনোদন ডেস্ক :
Published : Monday, 20 January, 2020 at 6:51 AM
ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে ‘ঊনপঞ্চাশ বাতাস’এর আগে বেশ কয়েকবার পিছিয়েছে মাসুদ হাসান উজ্জ্বলের প্রথম ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমার মুক্তির তারিখ। তবে এবার জানা গেলো, সব ঠিক থাকলে চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। সেজন্য আগামী সপ্তাহে সেন্সর বোর্ডে জমা পড়বে ইমতিয়াজ বর্ষণ ও শার্লিন ফারজানা অভিনীত ‘ঊনপঞ্চাশ বাতাস’।
জানা গেছে, এই সিনেমার মাধ্যমেই বড় পর্দায় অভিষেক ঘটছে ছোটপর্দার অভিনেত্রী শার্লিন ফারজানার। তার সঙ্গে সহশিল্পী হিসেবে বড়পর্দায় নায়ক হিসেবে অভিষেক ঘটছে ইমতিয়াজ বর্ষণের। এছাড়া মাসুদ হাসান উজ্জ্বলেরও এটি প্রথম সিনেমা। সিনেমাটিতে থাকছে মোট ৫টি গান। যার একটি গান করেছেন দেশের জনপ্রিয় ব্যান্ডদল অর্থহীনের প্রতিষ্ঠাতা ও দলনেতা সাইদুস সালেহীন খালেদ সুমন।
পরিচালক মনে করেন, তারকা নয়, গল্পের শক্তি দেখাবে চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’।
পরিচালনার পাশাপাশি ‘ঊনপঞ্চাশ বাতাস’র কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা এবং সংগীত পরিচালনা করছেন মাসুদ হাসান উজ্জ্বল নিজেই। শুধু তাই নয়, ফটোগ্রাফি এবং পোস্টার ডিজাইনও তার করা। প্রযোজনা প্রতিষ্ঠান রেড অক্টোবরের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন আসিফ হানিফ, নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন সৈয়দা শাওন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft