শিরোনাম: ‘সাজা কমে আসা কয়েদিদের মুক্তির বিষয়ে আলোচনা চলছে’       ‘বিএনপি যেকোনও পরিস্থিতিতেই ফায়দা লোটায় লিপ্ত থাকে’       ঠিকঠাক জবাব দিতে পারি না : স্বাস্থ্যমন্ত্রী       মৃত ব্যক্তির শরীর থেকে করোনা ছড়ায় না : জাফরুল্লাহ       লকডাউনের পর আর্থিক উন্নতির জন্য অ্যাডভাইজারি বোর্ড গঠন মমতার       করোনা মোকাবেলায় ৫ হাজার কর্মহীন পরিবাররের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ       যশোরে চালু হচ্ছে টেলিমেডিসিন সেবা       খাজুরার প্রেমচারায় ৫ শতাধিক দুঃস্থদের মাঝে খাবার বিতরণ       লোহাগড়ায় পৌর বিএনপির উদ্যোগে কর্মজীবিদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ       বেনাপোলে ভারত থেকে ফেরা ৪৪ যাত্রী কোয়ারেন্টাইনে      
ভোটারদের খোঁজখবর নেয়া ছাড়া আমাদের আর পথ নেই : দুদু
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 21 January, 2020 at 8:25 PM
ভোটারদের খোঁজখবর নেয়া ছাড়া আমাদের আর পথ নেই : দুদুআওয়ামী লীগের সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আওয়ামী লীগের শাসনে ঢাকা উত্তর সিটির মানুষ ভয়-ভীতি ও নির্যাতনসহ নানান নাগরিক যন্ত্রণায় দিনযাপন করেছে। কিছুদিন আগে ডেঙ্গু জোরে আক্রান্ত হয়ে ঢাকায় প্রায় দুই শতাধিক মানুষ মৃত্যুবরণ করে। আওয়ামী লীগ এবং ঢাকা সিটি কর্পোরেশনের ব্যর্থতার কথা বলে শেষ করা যাবে না।
মঙ্গলবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২১ নম্বর ওয়ার্ডে এক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দুদু বলেন, নির্বাচন যদি সুস্থ, স্বাভাবিক ও গ্রহণযোগ্য হয় তাহলে ধানের শীষের প্রার্থী তাবিথ আউয়াল ও বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী শামসুল হক, মহিলা সংরক্ষিত ওয়ার্ডে পেয়ারা মোস্তফা বিপুল ভোটে জয়লাভ করবে।
তিনি বলেন, ‘নির্বাচন কমিশন, আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসন যতই একচোখা নীতি গ্রহণ করুক না কেন বিএনপি ও বিরোধী দলকে জনগণকে ভোটের ব্যাপারে রাস্তায় নামিয়ে আনতে হবে। তাহলে আমরা ভোট চোরদের রুখে দিতে পারব। ভোটারদের খোঁজখবর নেয়া ছাড়া আমাদের আর অন্য কোনো বিকল্প পথ নেই। নির্বাচনের ক্ষেত্রে যত বাধাই আসুক না কেন আমাদের তা মোকাবেলা করতে হবে। এই মোকাবেলার মধ্য দিয়েই সাফল্যের দিকে এগোতে হবে।
২১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি নিয়াজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের বাবুর সঞ্চালনায় সভায় তাঁতীদলের কেন্দ্রীয় আহ্বায়ক আবুল কালাম আজাদ, ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুমের সহধর্মিনী শামীম আরা বেগম, বিএনপি নেতা ২১ নং ওয়ার্ড কমিশনার প্রার্থী এ জি এম শামসুল হক, সংরক্ষিত আসনের মহিলা প্রার্থী পেয়ারা মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft