শিরোনাম: অবিলম্বে মোদির রাষ্ট্রীয় আমন্ত্রণ বাতিলের দাবি আহমদ শফীর        আপনাদের এই আদালতের মুখোমুখি হতে হবে : দুদু       পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিচ্ছে ভারত       ১১ বছরে মিডিয়ার অভূতপূর্ব উন্নতি হয়েছে       করোনাভাইরাস: ওমরাহ হজ নিষিদ্ধ করলো সৌদি       দুদক স্বাধীন না হলে মন্ত্রী-এমপিরা টার্গেট কেন : কাদের       সংঘর্ষের পর দিল্লির ‘রক্ষাকর্তা’ বিচারপতিকেই মাঝরাতে বদলি       বাড়ল বিদ্যুতের দাম       ‘বিএনপি এখনো কার্যকরভাবে রাজপথে নামেনি’       ‘পাপিয়াকে গ্রেপ্তার করতে নির্দেশ দিতে হবে কেন?’      
‘১৪ দল প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ’
কাগজ ডেস্ক :
Published : Saturday, 25 January, 2020 at 8:03 PM
‘১৪ দল প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ’১৪ দল প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন জাতীয় সমাতান্ত্রিক দল জাসদ (ইনু) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি । শনিবার বরিশাল নগরীর টাউন হলে জেলা ও মহানগর জাসদের দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
তিনি বলেন, সাম্প্রদায়িক শক্তিসহ সব ধরনের সন্ত্রাস-জঙ্গিবাদ মোকাবেলা এবং একই সঙ্গে উন্নয়নের অনুসর্গ দুর্নীতিকে মোকাবেলার জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বে দৃঢ় প্রত্যয় এগিয়ে চলছে ১৪ দল। এসময় ১৪ দলের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।
মহানগর জাসদের সভাপতি মজিবুল হকের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জাসদ কেন্দ্রিয় কমিটির আইন বিষয়ক সম্পাদক আব্দুল হাই খন্দকার ও জাসদের কেন্দ্রীয় নেতা মো. মোহসীন। বক্তব্য রাখেন স্থানীয় জেলা জাসদের সভাপতি আব্দুল হাই মাহবুবসহ মহানগর-জেলা ও বিভিন্ন উপজেলা জাসদ নেতৃবৃন্দ।
এর পূর্বে টাউন হলের সামনে জাতীয় সঙ্গীত পরিবেশন এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শিরিন এমপি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft