শিরোনাম: দেশে এই প্রথম রেকর্ড সংখ্যক আক্রান্ত       সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দিয়ে যাত্রী আসা বন্ধ       করোনায় মৃত্যু বেড়ে ১৩, আক্রান্ত ১১৭ জন       স্পেনে করোনায় আরও এক বাংলাদেশির মৃত্যু       দুদক পরিচালকের মৃত্যুতে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর শোক       সরকারি ছুটি আরো ৪ দিন বাড়ছে!       করোনার মধ্যে প্রাথমিকের নতুন সময়সূচি প্রকাশ       ভারতে করোনায় মৃত্যু ১১৮, আক্রান্ত ৪২৯৮       আপনি কি করোনা আক্রান্ত? যেভাবে জানবেন, যা করবেন       কাশ্মীরে বন্দুক যুদ্ধ, নিহত ১২      
‘কচুরিপানা খাওয়ার কথা বলিনি, গবেষণা করতে বলেছি’
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 18 February, 2020 at 4:25 PM
‘কচুরিপানা খাওয়ার কথা বলিনি, গবেষণা করতে বলেছি’ বক্তব্য বিকৃত করে গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে বলে দাবি করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।
মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির সভা শেষে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, দেশের মানুষের কল্যাণে আমরা গবেষকদের যে কোনো বিষয়ে গবেষণা করতে বলতে পারি। কৃষিসহ অন্যান্য ক্ষেত্রে গবেষণা আরও বাড়ানোর তাগিদ দিয়েছি। কচুরিপানার বিষয়ে কৃষি গবেষকদের বলেছি। এরপর কচুরিপানা নিয়ে কিছু করা যায় কিনা সেটা বলেছি। কাউকে খাওয়ার কথা বলিনি। আমার বক্তব্য বিকৃত করে গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে।
সাংবাদিকদের উদ্দেশ্যে এম এ মান্নান বলেন, আমি এই বাংলার মানুষ। আমি কীভাবে কচুরিপানা খাওয়ার কথা বলি? গবেষণা তো কত কিছু নিয়েই করা যায়। এমনকি শুধু কচুরিপানা নয় কাঁঠাল ছোট করার বিষয়েও গবেষকদের গবেষণা করতে বলেছি।
তিনি আরও বলেন, মিডিয়ার অবাধ স্বাধীনতা আছে কিন্তু সেটা যেন শুদ্ধ চর্চা হয়। আমি আশা করি প্রিয় সাংবাদিকরা দয়া করে এই বিষয়টি ভবিষ্যতে খেয়াল রাখবেন। কারণ স্বাধীন সাংবাদিকতা মানে যা খুশি তা লিখে দেয়া নয়।
এ সময়ে বক্তব্য ভুলভাবে উপস্থাপন করার জন্য সাংবাদিকরা দুঃখ প্রকাশ করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft