শিরোনাম: ‘সাজা কমে আসা কয়েদিদের মুক্তির বিষয়ে আলোচনা চলছে’       ‘বিএনপি যেকোনও পরিস্থিতিতেই ফায়দা লোটায় লিপ্ত থাকে’       ঠিকঠাক জবাব দিতে পারি না : স্বাস্থ্যমন্ত্রী       মৃত ব্যক্তির শরীর থেকে করোনা ছড়ায় না : জাফরুল্লাহ       লকডাউনের পর আর্থিক উন্নতির জন্য অ্যাডভাইজারি বোর্ড গঠন মমতার       করোনা মোকাবেলায় ৫ হাজার কর্মহীন পরিবাররের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ       যশোরে চালু হচ্ছে টেলিমেডিসিন সেবা       খাজুরার প্রেমচারায় ৫ শতাধিক দুঃস্থদের মাঝে খাবার বিতরণ       লোহাগড়ায় পৌর বিএনপির উদ্যোগে কর্মজীবিদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ       বেনাপোলে ভারত থেকে ফেরা ৪৪ যাত্রী কোয়ারেন্টাইনে      
আদায় করা লাখ টাকাসহ দুই চাঁদাবাজ আটক
কাগজ সংবাদ
Published : Wednesday, 19 February, 2020 at 6:24 AM
আদায় করা লাখ টাকাসহ দুই চাঁদাবাজ আটকঅশ্লীল ছবি বানিয়ে যশোরের উপশহর এলাকার এক বাবা-মেয়েকে ব্লাকমেইল করা একটি চাঁদাবাজ চক্রের দু’জনকে আটক করেছে পুলিশ। আদায় করা এক লাখ টাকাসহ তাদের আটক করা হয়। এরা হচ্ছে নেত্রকোনার দূর্গাপুর উপজেলার মিনকিকান্দি গ্রামের মুনছুর আলীর ছেলে বর্তমানে যশোর সদর উপজেলার কলাবাগান ক্ষিতিবদিয়ার মোহাম্মদ আলী এবং নড়াইল সদর উপজেলার কামারপ্রতাপ গ্রামের ইকবাল হোসেনের ছেলে ইব্রাহিম।
১৮ ফেব্রুয়ারি দুপুরে যশোর পুলিশ সুপারের কার্যালয়ে ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম উল্লেখ করেন, যশোর উপশহর এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে মাহবুবুল হক যশোর কোতোয়ালি থানায় অভিযোগ করে বলেন, তার মেয়ে মহাসিন হক (২০) উচ্চ মাধ্যমিক পাস করে উচ্চতর শিক্ষা গ্রহণের জন্য চিন দেশে অবস্থান করছেন। দেশে পড়াশোনা করার সময় তার ফেসবুকে মোহাম্মদ আলীর সাথে ফেন্ডশিপ হয়। তারপর তার মেয়ের আইডি থেকে ছবি সংগ্রহ করে তিন বছর আগে থেকে বিভিন্নভাবে ব্লাকমেইল করে আসছে। এসময় তাকে বিভিন্ন ভাবে অনুরোধ করলেও সে তা না শুনে এক বছর আগে থেকে চাঁদা দাবি করে আসছে। চাঁদার টাকা না দেয়ায় তার মেয়ের ছবি অশ্লীলভাবে তৈরি করে ফেসবুকসহ বিভিন্ন স্থানে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আসছে। এরপর ১২ ফেব্রুয়ারি মোবাইলের মাধ্যমে মাহমুদুল হকের মেয়ের কাছে ৬ লাখ চাঁদা দাবি করে মোহাম্মদ আলী। এ টাকা না দিলে তার বাবা-মাকে মেরে ফেলারও হুমকি দেয়।
বিষয়টি মেয়ের কাছ থেকে জানতে পেরে তিনি মোহাম্মদ আলীকে এসব না করার অনুরোধ করেন। এতে সে ক্ষিপ্ত হয়ে ২০ জানুয়ারি যশোর শহরের খাজুরা বাসস্ট্যান্ডে এসে মাহাবুবুল হককে ভয়ভীতি দেখিয়ে ফের চাঁদা দাবি করে। বিষয়টি তিনি যশোর কোতোয়ালি পুলিশকে জানান। পুলিশ ১৭ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় যশোর-ঝিনাইদহ সড়কের বোর্ড ক্লাবের পাকা রাস্তার রেলক্রসিংয়ের সামনে আহম্মদ আলী ৬ লাখ টাকার মধ্যে ১ লাখ টাকা দেন। ঘটনাস্থলে ওৎ পেতে থাকা কোতোয়ালি পুলিশ মোহাম্মদ আলী ও  ইব্রাহিমকে হাতেনাতে আটক করে। এসময় চাঁদার ১ লাখ টাকা ও দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft