শিরোনাম: যশোরে করোনা দুর্যোগ মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন সেনা সদস্যরা       এপ্রিল মাস ‘খুবই ক্রিটিক্যাল’, পরীক্ষা বাড়ান : স্বাস্থ্যমন্ত্রী       বুধবার মৃত্যুদণ্ড পরোয়ানা জারির আবেদন করবে রাষ্ট্রপক্ষ       ব্রিফিং নয়, আগামীকাল থেকে স্বাস্থ্য বুলেটিন       মুজিববর্ষেই বাকি খুনিদের ফিরিয়ে আনা হবে : পররাষ্ট্রমন্ত্রী       ‘খুনি মাজেদকে গ্রেপ্তার মুজিববর্ষে শ্রেষ্ঠ উপহার’       জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বরিস জনসন       জাতীয় ঐক্যের ডাক, যা আছে ঐক্যফ্রন্টের ৫ দফায়       কোথায় ছিলেন, কীভাবে ধরা পড়লেন মাজেদ?       যশোরে একদিনে ৩০ জন হোম কোয়ারেন্টাইনে      
ঝড় তুলবে ‘ধর্মযুদ্ধ’!
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 19 February, 2020 at 6:24 AM
ঝড় তুলবে ‘ধর্মযুদ্ধ’!সমসাময়িক বিষয়বস্তু নিয়ে ছবি তিনি আগেও করেছেন। কিন্তু প্রলয়ের পর এভাবে পুরোমাত্রায় রাজনৈতিক ছবি অনেকদিন পর বানালেন পরিচালক রাজ চক্রবর্তী। সাম্প্রতিক ভারতের রাজনৈতিক পরিস্থিতি নিয়েই যে তিনি সিনেমা বানাচ্ছেন একথা আগেই বলেছিলেন।
ট্রেলার দেখে তা আরো স্পষ্ট হল। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ‘ধর্মযুদ্ধ’ সিনেমার ট্রেলার। আর সেই ট্রেলার জুড়েই হিন্দু-মুসলিম বিভেদ, হিংসা সাম্প্রতিক সময়ের রাজনীতি এই সবকিছুকেই ধরতে চেয়েছেন পরিচালক। মুখ্য ভূমিকায় রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, সপ্তর্ষি মৌলিক এবং স্বাতীলেখা সেনগুপ্ত।
থিয়েটারের অভিনেতা হিসেবেই পরিচিত মুখ সপ্তর্ষি। এর আগে তাকে সিরিয়াল বা জি বাংলা অরিজিনালসে দেখা গেলেও বড়পর্দায় এই প্রথম। এবং প্রথমবারেই তার সহঅভিনেত্রী শুভশ্রী। শুভশ্রী-সপ্তর্ষির জুটি যে জমজমাট কাজ করেছেন তা ট্রেলার দেখলেই বোঝা যাচ্ছে। পুজোর আগেই মুক্তি পায় রাজ চক্রবর্তীর পরিণীতা।
যে ছবি দিয়ে কামব্যাক করেছিলেন শুভশ্রী। বক্স অফিসেও ঝড় তোলে সেই ছবি। আর এবার ধর্মযুদ্ধ। এই ছবিও যে দর্শকের মন কাড়বে তা ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে। মানুষের গল্প, সাধারণ জীবনের গল্প, দৈনন্দিন জীবনের চালচিত্রই তুলে ধরেছেন পরিচালক। রাজের মতে, ‘তিনি দর্শককে ভালোবাসেন। দর্শককে বিনোদন দেয়াই তার উদ্দেশ্য। তাই দর্শকের ভালোবাসায় তিনি আগে নজর দেন’।
পরের মাসেই মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির। যদিও দিনক্ষণ এখনো জানা যায়নি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft