শিরোনাম: যশোরে করোনা প্রতিরোধে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জনতা এক্সপ্রেস’       যশোরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা : দু'জন আটক        আসছে তীব্র তাপপ্রবাহ, কালবৈশাখী-ঘূর্ণিঝড়        ছাত্রলীগ নেতা বিল্লালের খাবার বিতারণ       যশোরে টিসিবি’র পণ্য বিক্রিতে নানা অনিয়ম       আসুন সামাজিক দূরত্ব নিশ্চিত করি       নবান্ন’র উদ্যোগে রিকসা চালকদের মাঝে সাবান বিতরণ       কালীগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে সংঘর্ষে ৯ জন আহত       মণিরামপুরে টিফিনের টাকায় ছিন্নমূল মানুষদের খাদ্য বিতরণ       কালীগঞ্জে জনসমাগম এড়াতে চায়ের কেটলি নিয়ে গেলেন চেয়ারম্যান      
ঈদে আসছে শাকিব খানের ‘হ্যাকার’
বিনোদন ডেস্ক :
Published : Friday, 21 February, 2020 at 6:02 AM
ঈদে আসছে শাকিব খানের ‘হ্যাকার’মাস কয়েক বাদেই আসছে ঈদ। আর ঈদকে ঘিরে সিনেমা নিয়ে এরইমধ্যে চিত্রপাড়ায় শুরু হয়ে গিয়েছে হৈচৈ। এখন পর্যন্ত বেশ কয়েকটি ছবি ঈদে মুক্তির মিছিলে থাকলেও সেখানে দেখা যায় নি ঢালিউড কিং শাকিব খানের নতুন কোন ছবির নাম। তবে বেশ কয়েক বছরের হিসেবে ঈদে শাকিবের ছবি নেই, এমনটাও দেখা যায় নি। বেশ কয়েকবার শাকিব খান ঘোষণা দিয়েছিলেন যে ঈদে ভিন্নধর্মী ও বিশাল আয়োজনের ছবি নিয়ে হাজির হবেন।
এবার জানা গেল সেই খবর। আসছে ঈদে নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই শীর্ষ নায়ক। ছবির নাম ‘হ্যাকার’। ছবিটি নির্মাণ করবেন মাস্টার মেকার মালেক আফসারী। এর আগে সর্বশেষ শাকিব ও মালেক জুটি উপহার দিয়েছেন ‘পাসওয়ার্ড’ ছবি, যেটি দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলে। সেই ধারাবাহিকতায় আবারও নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই জুটি।
‘হ্যাকার’ ছবির ঘোষণা অনেক আগেই এসেছিল। তখন নির্মাতা জানিয়েছিলেন ছবিটিতে নায়িকা হিসেবে তার প্রযোজক শাকিব খান ভারতের কোয়েল মল্লিকের কথা ভাবছেন। তারপর অনেকটা সময় কেটে গেলেও আর কোন তথ্য পাওয়া যায় নি।
তবে এবার জানা গেল আসছে রোজা ঈদের জন্য নির্মিত হবে ‘হ্যাকার’। মার্চের প্রথম দিকেই শুরু হবে হবে সিনেমাটির শুটিং। শাকিব খানের বিপরীতে নায়িকা কে হবেন তারই সন্ধান চলছে এই মুহূর্তে।
মালেক আফসারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ শুটিং কবে হবে তা আমি এখনও নিশ্চিত না। এটা প্রযোজক শাকিব খান ভালো বলতে পারবেন। আমি প্রস্তুত আছি। তিনি আমাকে যখন বলবেন যে চলেন শুরু করি, শুরু করবো। রোজা ঈদের জন্য ‘হ্যাকার’ তৈরি হবে এই খবর দেয়ার জন্য আপনার মুখে ফুল চন্দন ফুটুক।’
শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ‘হ্যাকার’। ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে তাসকিন রহমানকেও। এ ব্যাপারে মালেক আফসারী জানান, সিনেমার অনেক জনপ্রিয় শিল্পীদের নিয়েই ‘হ্যাকার’ নির্মাণ করা হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft