শিরোনাম: নিজে ভ্যান চালিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ছাত্রলীগের বিল্লাল        জমানো সম্বলটুক দিয়ে গরিবের মুখে হাসি ফোঁটাচ্ছেন কলেজ ছাত্র রনি       ভাইস চেয়ারম্যান বিপুলের খাবার বিতরণ       যশোরে হোম কোয়ারেন্টাইনে ২৪শ' ৫১ জন        করোনা ক্ষতিগ্রস্ত কর্মহীন মানুষের পাশে বেগম মনোয়ারা ফাউন্ডেশন       তথ্য সংগ্রহ করে ফেরার পথে দুই সাংবাদিককে জরিমানা        যশোরে মাদক ব্যবসায়ী ছাকির র‌্যাবের হাতে আটক       করোনা আতঙ্কে বাতিল হতে পারে হজ       চৌগাছায় ভাইয়ের হাতে ভাই খুন        দশ হাজার অসহায় দিন মজুরদের খাদ্য সামগ্রী দিলেন শাহীন চাকলাদার       
গোপালগঞ্জে প্রাইমারি শিক্ষার্থীদের ‘স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন’
গোপালগঞ্জ প্রতিনিধি :
Published : Sunday, 23 February, 2020 at 7:50 PM
গোপালগঞ্জে প্রাইমারি শিক্ষার্থীদের ‘স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন’গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৯৯টি প্রাথমিক বিদ্যালয়ে ‘স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন’ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলার প্রতিটি স্কুলে আনন্দঘন পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
প্রতিটি স্কুলে ১২ জন শিক্ষার্থী এই নির্বাচনে অংশগ্রহণ করছেন। এর মধ্যে নির্বাচিত হবেন সাত জন।
সরেজমিনে মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ‘১৭৭ নম্বর বি কে প্রাথমিক বিদ্যালয়’ ঘুরে দেখা যায়, নিজেদের পছন্দমতো প্রার্থীদের ভোট দেওয়ার জন্য বিদ্যালয়ের মাঠে সকাল ৯টা থেকেই শিক্ষার্থীরা লাইনে দাড়িয়ে রয়েছে। পরে একে একে সকলেই শান্তিপূর্ণভাবে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে।
এই স্কুলের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন পিয়াল কুমার বিশ্বাস। এছাড়া নির্বচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন নাহিদ মোল্লা। আর পোলিং অফিসারের দায়িত্বে ছিলেন- শাহারা খাতুন ও তমা রানী। তারা সবাই পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।
এর আগে সকাল ১১টার দিকে ২ নম্বর কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ‘স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন’ পর্যবেক্ষণ করেন মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া এবং উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হায়দার হোসেন।
ওই বিদ্যালয় প্রধান শিক্ষক সুরাইয়া সুলতানা জানান, উৎসবমুখর পরিবেশে নিজ নিজ ভোট প্রদান করেছে শিক্ষার্থীরা।
এ ব্যাপারে মুকসুদপুর উপজেলার সহকারী শিক্ষা অফিসার শেখর রঞ্জন ভক্ত দৈনিক অধিকারকে জানান, গত ১১ থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত নমিনেশন ফরম পূরণের কাজ সম্পন্ন হয়েছে। রবিবার প্রতিটি বিদ্যালয়ের শিক্ষকগণ নির্বাচনের দিক নির্দেশনা প্রদানসহ আইনশৃঙ্খলার দায়িত্ব পালন করছেন। এছাড়া প্রতিটি স্কুলের তৃতীয় থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীরা নির্বাচনে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft