শিরোনাম: সারাবিশ্ব এক অকল্পনীয় কঠিন সংকটের মুখোমুখি : রিজভী       চীনে ফের করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে       ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির গরীব ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান       ‘খুশিতে উচ্ছ্বসিত বিধবা শুকুরন নেছা’       করোনা: মানুষকে ঘরে রাখতে কঠোর অবস্থানে যাচ্ছেন রাজশাহীর প্রশাসন       নাটোরের যুবক আইসোলেশনে, রামেকে আরো নমুনা এসেছে ৩১টি       গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩, বাড়ি ফিরে গেছে ৪ জন, আক্রান্ত ৫       ঘরে থাকুন নিজের পরিবার ও দেশকে সুরক্ষিত রাখুন : আত্রাইয়ের ওসি মোসলেম উদ্দিন       বাইরে যাওয়া নিষেধ, ঘরে স্ত্রী’ই নরসুন্দর!       দিনাজপুর শহর কী লকডাউন!      
বিয়ের যাত্রী বহনকারী বাস নদীতে, নিহত ২৪
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Wednesday, 26 February, 2020 at 8:26 PM
বিয়ের যাত্রী বহনকারী বাস নদীতে, নিহত ২৪ভারতের রাজস্থানের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে কমপক্ষে ২৪ জন নিহত হয়েছেন।
বুধবার সকালে বুন্দি জেলায় কোটা-দৌসা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন চারজন। নিহতদের মধ্যে ১১ জন পুরুষ, ১০ জন মহিলা ও তিন শিশু রয়েছে।
লেখারি থানার উপ-পরিদর্শক রাজেন্দ্র কুমার জানান, ২৮ জন বিয়ের যাত্রী বহনকারী বাসটি সকালে কোটা থেকে সাওয়াইমাধোপুর দিকে যাচ্ছিল। বাসটি সেতু থেকে ‘মেজ’ নদীতে গিয়ে পড়ে। সেতুতে কোনো রেলিং ছিল না।
ঘটনাস্থলে ১৩ জন মারা যান এবং ১৫ জন মারাত্মকভাবে আহত হন। আহতদের লেখারি সরকারি হাসপাতালে নেওয়ার পথে ১১ জন মারা যান। বাকী চারজনকে কোটার একটি সরকারি হাসপাতালে রেফার করা হয়েছে।
তিনি আরো জানান, আহতদের বেশিরভাগকে গ্রামের স্থানীয়দের সহায়তায় উদ্ধার করা হয়েছে। সূত্র : এনডিটিভি




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft