শিরোনাম: মির্জা ফখরুলের কাণ্ডজ্ঞানহীন বক্তব্যে জাতি হতাশ : কাদের       ব্যবসায়ী ও ‍উদ্যোক্তাদের কম সুদে ঋণ দিন : বিএনপি       চীনকে সংহতি জানিয়ে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি       যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার       মাস্ক ছাড়া বের হতে নিষেধ করলেন স্বাস্থ্যমন্ত্রী       করোনা মোকাবিলায় জাতীয় ঐক্যের ডাক বিএনপির       ফ্রান্সের ছয় শতাধিক সেনা করোনায় আক্রান্ত       চাঁদপুর মতলবে করোনা লক্ষণে নারীর মৃত্যু : ৫ বাড়ি লকডাউন       রাজশাহীতে একজন নার্সসহ ১২ জন করোনাভাইরাসে আক্রন্ত সন্দেহে ভর্তি       মালয়েশিয়ায় ৪০ হাজার মানুষের করোনায় আক্রান্তের সম্ভবনা, ডিআইজি      
ঢাবিতে ছাত্রদলের দুই পক্ষের মধ্যে দুই দফা হাতাহাতি
ঢাকা অফিস :
Published : Thursday, 27 February, 2020 at 3:19 PM
ঢাবিতে ছাত্রদলের দুই পক্ষের মধ্যে দুই দফা হাতাহাতিস্লোগান দেওয়া, ‘না’ দেওয়া নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের দুই পক্ষের মধ্যে দুই দফা হাতাহাতি, তর্ক-বিতর্কের ঘটনা ঘটেছে। বৃস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর বারোটার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এই ঘটনা ঘটে।
ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের পক্ষ ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিবের পক্ষ প্রথমে তর্ক-বিতর্ক পরে হাতাহাতিতে জড়িয়ে পড়ে।
ছাত্রদল সূত্রে জানা যায়, মধুর ক্যান্টিন থেকে আসার সময় সাধারণ সম্পাদক শ্যামলের পক্ষ স্লোগান দিতে থাকে। আহ্বায়ক রাকিব তাদের স্লোগান বন্ধ করতে বলেন। কিন্তু রাকিবের কথা তারা না শুনে স্লোগান দিতে থাকে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উভয় পক্ষ ১২ টার দিকে টিএসসিতে আসে। কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকনও সেখানে ছিলেন। তখন স্লোগান ‘কেন বন্ধ করা হলো না’ তা রাকিব শ্যামলের কাছে জানতে চায়। শ্যামল কোনো জবাব না দিলে রাকিব শ্যামলকে গালি দেন।
ছাত্রদলের আরেকটি সূত্র জানায়, ঘটনাটি তর্ক বিতর্কে শেষ হয়ে যেতো। কিন্তু রাকিব উত্তেজিত হয়ে পড়ে। প্রথম বার হাতাহাতি হলে তাদের শান্ত করা হয়। ফের দশ মিনিট পর উভয় পক্ষ একত্রিত হয় এবং হাতাহাতি, তর্ক বিতর্ক শুরে করে দেয়।
এ বিষয়ে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব বলেন, ঝামেলা মিঠে গেছে। তর্ক-বিতর্ক হয়েছিল। হৈ হোল্লার হয়েছে সামান্য। এটা এমন কিছু না।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft