শিরোনাম: শিক্ষা প্রতিষ্ঠানের ছুটিও ১৪ এপ্রিল পর্যন্ত       দেশের কিছু এলাকায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে       করোনার ছোবলে মন্দার মুখে বিশ্ব অর্থনীতি       আরও ৩ দিন বাড়ল লকডাউন’র মেয়াদ        রাজবাড়ীতে ট্রাক চাপায় অটো যাত্রী নিহত, আহত ৮       রাজশাহীর চিকিৎসকদের পিপিই দিলেন এমপি বাদশা খুলবে চেম্বার       সিংড়ায় করোনায় মানুষকে ঘরমুখী করতে শতাধিক মটরসাইকেল আটক       রামপালে করোনা পরিস্থিতিতে নিষেধাজ্ঞা মানছে না গুটিকয়েক ব্যাবসায়ী       টাঙ্গাইলে সমাজসেবক মামুন জামান সজলের উদ্যোগে খাদ্য বিতরণ       বাগেরহাটে ১০ টাকা দরে চাল বিক্রি শুরু      
পাপিয়া যাদের ছত্রছায়ায় নেত্রী হয়ে উঠলেন
কাগজ ডেস্ক :
Published : Thursday, 27 February, 2020 at 4:36 PM
পাপিয়া যাদের ছত্রছায়ায় নেত্রী হয়ে উঠলেনক্ষমতাসীনদের ছত্রছায়ায় অন্ধকার জগতের সম্রাজ্ঞী হয়ে ওঠেন শামীমা নূর পাপিয়া। র‍্যাবের হাতে আটকের পর, একে একে বেরিয়ে আসছে নানা অপরাধে তার সংশ্লিষ্টতা। র‍্যাব বলছে, তার পেছনে রয়েছে মাসল পাওয়ার।নানা মহলে এখন আলোচিত পাপিয়া যুব মহিলা লীগের দাপুটে এ নেত্রীর নামের পাশে জড়িয়ে দখলদার, প্রতারণা, যৌনকর্মী সরবারহকারীসহ নানা তকমা।কোনো আলোচনায় না থেকেই হঠাৎ করে নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদকের পদ পেয়ে যান শামীমা।এরপর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে।
প্রভাবশালীদের ছত্রছায়ায় ক্ষমতার সিঁড়ি বেয়ে স্বল্প সময়ে হয়ে যান বিত্ত-বৈভবের মালিক বনে যান তিনি। নানা কৌশলে বড় বড় কাজ বাগিয়ে নিতেন। বড় নেতাদের খুশি করতে পাপিয়ার কাছ থেকে সুন্দরী তরুণী সংগ্রহ করত পাতি নেতারা। মজার ব্যাপার হচ্ছে পাপিয়া ধরা পড়ার পর তার পৃষ্ঠপোষকরা তার দায় নিতে নারাজ। এরইমধ্যে প্রশ্ন উঠেছে ক্ষমতাসীন আওয়ামী লীগে পাপিয়ার অনুপ্রবেশ ও পদ পাওয়ার বিষয়ে। তবে এ বিষয়ে মুখ খুলেছেন যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অপু উকিল।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft