শিরোনাম: ‘সাজা কমে আসা কয়েদিদের মুক্তির বিষয়ে আলোচনা চলছে’       ‘বিএনপি যেকোনও পরিস্থিতিতেই ফায়দা লোটায় লিপ্ত থাকে’       ঠিকঠাক জবাব দিতে পারি না : স্বাস্থ্যমন্ত্রী       মৃত ব্যক্তির শরীর থেকে করোনা ছড়ায় না : জাফরুল্লাহ       লকডাউনের পর আর্থিক উন্নতির জন্য অ্যাডভাইজারি বোর্ড গঠন মমতার       করোনা মোকাবেলায় ৫ হাজার কর্মহীন পরিবাররের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ       যশোরে চালু হচ্ছে টেলিমেডিসিন সেবা       খাজুরার প্রেমচারায় ৫ শতাধিক দুঃস্থদের মাঝে খাবার বিতরণ       লোহাগড়ায় পৌর বিএনপির উদ্যোগে কর্মজীবিদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ       বেনাপোলে ভারত থেকে ফেরা ৪৪ যাত্রী কোয়ারেন্টাইনে      
মণিরামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত
কাগজ ডেস্ক :
Published : Friday, 28 February, 2020 at 3:44 PM
মণিরামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহতযশোরের মণিরামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নুরুল হক কেরু নামে এক ডাকাত নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাত ৩টা ৪০ মিনিটে উপজেলার বেগারিতলা সর্দার নার্সারির পাশে ঘটনাটি ঘটে।
কেরু স্থানীয় ভোজগাতি গ্রামের মৃত মাজেদ গাজী বক্সের ছেলে।
তার বিরুদ্ধে মণিরামপুরসহ বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতির ১০টি মামলা রয়েছে। সে পেশাদার ডাকাত নামে পরিচিত। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। এই ঘটনায় মণিরামপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।
মণিরামপুর থানার ডিউটি অফিসার এএসআই রাজু আহম্মেদ বলেন, সাতক্ষীরা এলাকার ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় জনতা গণপিটুনি দিয়ে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে কেরু ও তার সহযোগী শফিকুলকে কেশবপুরের চিংড়াখালি ক্যাম্প পুলিশে সোপর্দ করে। তখন পুলিশ কেশবপুর হাসপাতালে ভর্তি করে তাদের। জিজ্ঞাসাবাদে পুলিশকে অস্ত্র ও অন্য সহযোগীতের সন্ধান দেয় কেরু। কেরুর সহযোগীরা মণিরামপুরের ভোজগাতি শ্মশানে থাকত। রাতেই কেরুকে নিয়ে শ্মশানে অভিযানে রওয়ানা হয় কেশবপুর ও মণিরামপুর থানার যৌথ টিম। রাত ৩টা ৪০ মিনিটের দিকে পুলিশ বেগারিতলার সর্দার নার্সারির সামনে পৌঁছুলে কেরুর সহযোগীরা রাস্তায় গাছ ফেলে পুলিশের গতিরোধ করে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় দুই পক্ষের মধ্যে গোলাগুলি হয় এবং সন্ত্রাসীদের ছোড়া গুলিতে নিহত হয় কেরু। রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
এএসআই রাজু আরো বলেন, ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
মণিরামপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমি ছুটিতে আছি। ডিউটি অফিসারের সাথে কথা বলেন।
মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft