শিরোনাম: নূরজাহান ইসলাম নীরা পেলেন নৌকা       ধানের শীষের প্রার্থী মোহাম্মদ নূর-উন-নবী       বাঘারপাড়ায় একই পরিবারের তিন জনকে কুপিয়ে হত্যার চেষ্টা        ডাক্তার, স্বাস্থ্যকর্মীসহ যশোরে নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত       যশোরে মঞ্চে আলো জ্বালাবে ‘সেপ্টেম্বর অন যশোর রোড’        ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব নিলেন বিথীকা বিশ্বাস        নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যান আনিসুলের বিভিন্ন অপকর্মের প্রতিবাদে মানববন্ধন        দেশে শিগগিরই করোনা ভ্যাকসিনের ট্রায়াল হবে : স্বাস্থ্য সচিব       খালি পেটে কাঁচা ছোলা খাবেন যে কারণে        সরকারি রাস্তা ব্যাক্তির নামে নামপত্তন!      
কলাপাড়ায় বসত ঘর থেকে ৩২৪ কন্টেইনার কেমিক্যাল উদ্ধার, আটক ১
কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা :
Published : Friday, 28 February, 2020 at 6:02 PM
কলাপাড়ায় বসত ঘর থেকে ৩২৪ কন্টেইনার কেমিক্যাল উদ্ধার, আটক ১পটুয়াখালীর কলাপাড়া থানা পুলিশ ও কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমানের নেতৃত্বে কলাপাড়া পৌর শহরের চিংগড়িয়া এলাকায় একটি বাসা থেকে ৩২৪ কন্টেইনার ভর্তি পাঁচ হাজার ৬১৬ লিটার কেমিক্যাল জব্দ করেছে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ জব্দ করা কেমিক্যাল থানায় নিয়ে আসে। এসময় এ কেমিক্যালের বিক্রয় প্রতিনিধি মিঠুন সরকারকে(২৮) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ভ্যাটসহ যাবতীয় কাগজপত্র যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ জানায়।
কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে চিংগড়িয়া এলাকার দুলাল কর্মকারের বাসার একটি কক্ষে কেমিক্যাল মজুদের খবর পেয়ে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে তারা অভিযান চালায়। কেমিক্যাল উৎপাদনকারী বড়াল কোম্পানী এ বাসা ভাড়া নিয়ে এ কেমিক্যাল মজুদ করে। বিল্ডিংয়ের দেয়ালে কলাপাড়ায় বসত ঘর থেকে ৩২৪ কন্টেইনার কেমিক্যাল উদ্ধার, আটক ১পলেস্তার করতে এ কেমিক্যাল ব্যবহার হয় বলে তিঁনি জানান। অভিযানে পটুয়াখালী রাজস্ব সহকারী কর্মকর্তা নিয়াজ আহম্মেদের উপস্থিতিতে কাগজপত্র পরীক্ষা করে মজুদ করা কেমিক্যালের বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তা জব্দ করা হয়। এ সময় কেমিক্যালের বিত্রুয়ে প্রতিনিধি মিঠুন সরকারকে আটক করা হয। কোম্পানীর সঠিক কাগজ দেখাতে না পারলে এ ঘটনায় মামলা করা হবে বলে ওসি জানান। এছাড়া জব্দ করা কেমিক্যালের কন্টেইনারে কী ধরনের কেমিক্যাল রয়েছে তাও পরীক্ষা করে দেখা হবে। আবাসিক এলাকায় এ বিপুল পরিমান কেমিক্যাল মজুদের খবর ছড়িয়ে পড়লে গোটা এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। বিষয়টি এলাকাবাসী সঠিক তদন্তের দাবি জানান।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft