শিরোনাম: পুলিশে নতুন আক্রান্ত ১৫২, মোট সুস্থ ১১ শতাধিক       করোনার মাঝে কাশি হলে যা করবেন       বন্ধ হবে স্যাটেলাইট, মোবাইল!       একদিনেই মৃত্যু ২১, আক্রান্ত ১১৬৬ জন       যেসব উপসর্গে চিকিৎসকরাও অবাক       বিএনপির নেতারা পুরনো বৃত্তেই ঘুরপাক খাচ্ছেন : কাদের       দিনাজপুরে ঘরে ধান তুলতে ব্যস্ত কৃষক       নারায়ণগঞ্জে আরও ১৪৫ জনের করোনাভাইরাস শনাক্ত       ভারতে ছুটে আসছে পঙ্গপালের আরেকটি বাহিনী!       ভারতে ২৪ ঘণ্টায় সাড়ে ৬০০০সহ মোট আক্রান্ত প্রায় দেড় লাখ      
৩১ মার্চ পর্যন্ত রাজ্যে লকডাউন! CP-কে নিয়ে শহর পরিদর্শনে মমতা
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 24 March, 2020 at 7:21 PM
৩১ মার্চ পর্যন্ত রাজ্যে লকডাউন! CP-কে নিয়ে শহর পরিদর্শনে মমতাগোটা রাজ্যজুড়ে লকডাউন জারি করল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। মঙ্গলবার নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী জানান, 'আজ ৫টা থেকে গ্রাম-শহর সর্বত্র লকডাউন জারি করা হল।' প্রসঙ্গত, এর আগে ২৭ মার্চ পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়েছিল। লকডাউনের সময় বাড়লেও অত্যাবশ্যকীয় পণ্য ও পরিষেবায় বাধা নয় বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। রাজ্য়ে উদ্ভূত পরিস্থিতির কথা বিবেচনা করে লকডাউনের মেয়াদ বৃদ্ধি করা হয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী। সাংবাদিক বৈঠকের পর পুলিশ কমিশনারকে নিয়ে কলকাতা শহর পরিদর্শনে বেরিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
নবান্ন থেকে বেরিয়ে প্রথমে আর জি কর হাসপাতাল, পরে কলকাতা মেডিক্যাল এবং NRS-এ সারপ্রাইজ ভিসিট করেন মুখ্যমন্ত্রী। কথা বলেন সেখানে উপস্থিত সুপার ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
মুখ্যমন্ত্রী আজ আরও বলেন, 'বাজারে গিয়ে ভিড় করবেন না। এতে সংক্রমণ ছড়াবে। দূরত্ব রেখে বাজারে কেনাকাটার পরামর্শ দেন তিনি। এছাড়াও অকারণে বাড়িতে জিনিস মজুতে নিষেধ করেছেন তিনি।' লকডাউনের সময় নাগরিকদের বাড়িতে থাকার পরামর্শ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
নবান্নে সাংবাদিক বৈঠক থেকে আজ 'প্রচেষ্টা' নামের একটি প্রকল্প ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। এই প্রকল্পে লকডাউনে ক্ষতিগ্রস্ত দিনমজুরদের মাসে ₹১ হাজার অনুদান দেবে রাজ্য সরকার।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft