শিরোনাম: মৃত্যুর মিছিল বাড়ছেই       স্বাস্থ্যবিধি মানায় শৈথিল্য যশোরের অধিকাংশ ব্যবসায় প্রতিষ্ঠানে       যশোরাঞ্চলে নামছে অর্ধেক গাড়ি       যশোরে স্বাস্থ্যসেবীসহ নতুন শনাক্ত চারজন       লিবিয়ায় পাচারকারীদের গুলিতে নিহত রাকিবুলের পরিবারে শোকের মাতম       সন্ত্রাসী হামলায় কালিয়া এখন আতঙ্কিত জনপদ       করোনা সঙ্কটে যশোরে শিক্ষার্থীদের মেসভাড়া কমানোর সিদ্ধান্ত পরিবর্তন       স্বাস্থ্যবিধি মানায় শৈথিল্য যশোরের অধিকাংশ ব্যবসায় প্রতিষ্ঠানে       চাল ছাড়া প্রায় সব পণ্যের দাম কমছে        যশোরে যুবক অপহরণের অভিযোগে বিক্ষোভ      
করোনা ফান্ডে রোনালদো-দিবালাদের ৯০ মিলিয়ন ইউরো
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 29 March, 2020 at 10:45 AM
করোনা ফান্ডে রোনালদো-দিবালাদের ৯০ মিলিয়ন ইউরোকরোনার বিরুদ্ধে লড়াইয়ের জন্য জুভেন্টাস ফুটবলার আর কোচ মিলে ৯০ মিলিয়ন ইউরো দেনেন।
শনিবারের তথ্য অনুযায়ী, দেশটিতে ২৪ ঘণ্টায় মৃতের তালিকায় যুক্ত হয়েছে ৮৮৯ জন। এর আগে ইতালিতে ২৪ ঘণ্টায় সর্বোচ্চসংখ্যক ৯৭৯ জনের প্রাণহানি ঘটে।
কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা শনিবার জানায়, ইতালিতে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১০ হাজার ২৩ জনে। জন হপকিন্স ইউনিভার্সিটির তথ্য মতে, এই সময় পর্যন্ত ইতালিতে করোনাভাইরাস শনাক্ত হওয়া মানুষের সংখ্যা ৯২ হাজার ৪৭২ জন। এর মধ্যে মাত্র ১২ হাজার ৩৮৪ জন সুস্থ হয়েছেন।
যদিও এখনো মৌসুমই শেষ হয়নি। লিগের সভাপতি গত সপ্তাহে জুলাই পর্যন্ত খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন। জুভেন্টাসের পক্ষ থেকে বলা হয়েছে, মৌসুম আবার শুরু হলে তখন বেতনের ব্যাপারে দুই পক্ষ আলোচনার মাধ্যমে সমঝোতায় পৌঁছাবে।
করোনা আঘাত হেনেছে জুভেন্টাসের। এ পর্যন্ত দলটার তিনজন খেলোয়াড়-দানিয়েল রুগানি, ব্লেইজ মাতুইদি ও পাওলো দিবালার মধ্যে সংক্রমিত হয়েছে এই ভাইরাস। দিবালা অবশ্য এর মধ্যেই সুস্থ হয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft