শিরোনাম: মহেশপুরের একতা ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু       কেশবপুরে কালভার্ট বন্ধ করে মাছের ঘের, চার গ্রাম প্লাবিত হওয়ার আশঙ্কা       করোনা ওয়ারিয়র অ্যাওয়ার্ড পেলেন আরজু       মশ্মিমনগরে প্রবাসীর সহযোগিতায় বৃক্ষরোপণ        যশোরে আরও ৫৬ জন করোনায় আক্রান্ত, সদরে ২৫       কচুয়া থেকে গাঁজাগাছসহ একজন আটক        পাঁচ লাখ টাকা চাঁদা দাবির মিথ্যা মামলা       রাজাকারের তালিকা দেবে সংসদীয় কমিটি       কাশিমপুরে প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি পেলেন বিএনপির ধনাঢ্য রাশেদ        যুবলীগকর্মী সোহাগ খুনে টিপুকে নির্দোষ দাবি করে আবেদন       
জনগণকে করোনা থেকে রক্ষায় গণপরিবহন চালু করা হয়নি : শাজাহান খান
কাগজ ডেস্ক :
Published : Saturday, 23 May, 2020 at 2:50 PM
জনগণকে করোনা থেকে রক্ষায় গণপরিবহন চালু করা হয়নি : শাজাহান খানআওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, ঈদ সামনে রেখে ব্যক্তিগত গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে। একটি প্রাইভেটকার ও মাইক্রোবাসে ইচ্ছে করলেও সিটের বেশি মানুষ বসতে পারে না বা গণপরিবহনের মত যাতায়াত করতে পারে না। তাই দেশের জনগণকে করোনা থেকে রক্ষা করার জন্য গণপরিবহন চালু করা হয়নি।
তিনি বলেন, গণপরিবহন চালু না করায় মধ্যবিত্তদের হয়তো বাড়ি আসতে একটু সমস্যা হবে তবে তারাই ভালো থাকবে সুস্থ থাকবে।
শনিবার (২৩ মে) সকালে মাদারীপুরের রাজৈর উপজেলা অফিসের মৌলভী আচমত আলী খান মিলনায়তনে পৌর ছাত্রলীগে উদ্যোগে অসহায় পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে শাজাহান খান এসব কথা বলেন।
তিনি আরও বলেন, এই ঈদে স্বাস্থ্যবিধি মেনে নামাজ আদায় করবো। এই ঈদে কারও বাড়ি যাবো না, কারণ আমরা জানি না কার করোনা আছে আর কার নাই।
রাজৈরে পৌর ছাত্রলীগের উদ্যোগে ২শত অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আ ফ ম ফুয়াদ, খায়রুল হাসান নিটুল খন্দকার, গোপা শারমিন, রাজৈর থানার অফিসার ইনচার্জ শওকত জাহান, ছাত্রলীগ নেতা তানভীর মাহমুদ আবির, ছাত্র নেতা মো. রিপন হাওলাদার। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft