শিরোনাম: করোনা পুরো অর্থনীতিকে ঢেলে সাজানোর সুযোগ করে দিয়েছে : ড. ইউনূস       চীনের সঙ্গে যুদ্ধে প্রস্তুত ভারত       বিএনপির মুখে দুর্নীতিবিরোধী কথা হাস্যকর : ওবায়দুল কাদের       ভারতের ভেতরে ১৪৯ মিটার ঢুকে পড়েছে চীনা সেনারা       ডিপ্রেশন বোঝার ৫ লক্ষণ       করোনাকালে করলা খেলে যত উপকার মিলবে       এবার করোনা আক্রান্ত পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী       ভারতে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৪২৪৮       কাকিলাদাড়ি খাল খনন পরিদর্শনে এমপি-ইউএনও       রামপালে খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেকের ত্রান বিতরণ      
লালপুরে কাঁঠালের পাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত-১, আটক-১
মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি :
Published : Sunday, 24 May, 2020 at 4:18 PM
লালপুরে কাঁঠালের পাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত-১, আটক-১নাটোরের লালপুরে প্রতিবেশীর ছাগলের জন্য কাঁঠালের পাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিজান (৪০) নামের এক জনের মৃত্যু হয়েছে। এঘটনায় নিহতের ভাই আজিজুল হক বাঁদী হয়ে লোকমান হোসেন ঝন্টু নামে লালপুর থানায় মামলা দায়ের করলে লালপুর থানা পুলিশ লোকমান হোসেন ঝন্টু কে আটক করে আদালতে প্রেরণ করেছে। লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
রবিবার (২৪ মে) সাকালে উপজেলার নরুল্লাপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মিজান উপজেলার নুরুল্লাপুর গ্রামের বালুঘাট এলাকার মাহাতাব মন্ডলের ছেলে। আটককৃত লোকমান হোসেন ঝন্টু ঐ এলাকার আছমত সরকারের ছেলে।
স্থানীয় ও লালপুর থানা পুলিশ সূত্রে জানাগেছে, আজ সকাল ৬ টার দিকে প্রতিবেশী লোকমান হোসেন ঝন্টুর কাছে কাজের পাওনা ৫ হাজার টাকা চাইতে যায় মিজান। এসময় ঝন্টু মিজানকে কাঁঠাল গাছে উঠে কাঁঠাল গাছের পাতা পাড়তে বলেন। ঝন্টুর কথায় মিজান কাঁঠাল গাছের পাতা পাড়তে গাছে উঠলে। অসাবধানতাবসত গাছের উপর দিয়ে যাওয় বিদ্যুতের তারের সঙ্গে মিজানের হাত স্পর্শ হলে ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গাছের ডালে আটকে মারা যায় মিজান।  
খবর পেয়ে লালপুর ফায়ার সার্ভিসের টিম লিডার রুহুল আমিনসহ একটি দল ঘটনাস্থলে পৌঁছে কাঁঠাল গাছের দুই ডালে আটকে থাকা মিজানের মৃতদেহ উদ্ধার করে।
লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, ‘খবর পেয়ে লালপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও মৃতদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের ভাই আজিজুল হক বাঁদী হয়ে লোকমান হোসেন ঝন্টু নামে লালপুর থানায় মামলা করেছে। পরে আসামী ঝন্টুকে আটক করে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft