শিরোনাম: ঝিনাইদহে অবৈধ ঔষধ জব্দ, আটক-১       চট্টগ্রাম নগরজুড়ে ৫০ হাজার গাছ লাগাবে সিটি কর্পোরেশন       ফেনীতে করোনা শনাক্তের সংখ্যা ৯০০ ছাড়াল       ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৭৩৮ জন       তিন চ্যালেঞ্জ সরকারকে মোকাবিলা করতে হচ্ছে : কাদের       গড় বিল করতে গিয়ে ভুল হয়েছে : বিদ্যুৎ সচিব       ভারতীয় সেনারা পিএলএর কাছে কিছুই না : চীনের হুঁশিয়ারি       সীমান্ত হত্যা বন্ধে সরকারের কোনো পদক্ষেপ নেই : রিজভী       করোনার বিরুদ্ধে মাঠে নেমেছে দিনাজপুরের চিকিৎসকরা       রাজশাহী বিভাগে করোনা ভয়ানক পরিস্থিতি, আক্রান্ত বেড়ে ৬৮৫১ জন      
আরাবী ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরন
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি :
Published : Sunday, 24 May, 2020 at 4:18 PM
আরাবী ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরনকরোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন আরাবী ফাউন্ডেশন। আরাবী ফাউন্ডেশন এর কর্মীরা পাবনা পৌরসভার দক্ষিণ রাঘবপুর, নিকারী পাড়া, কালাচাঁদপাড়া, লস্করপুর, বাংলা বাজার, লঞ্চঘাট, শালগাড়িয়া এবং সদর উপজেলার দাপুনিয়ায় ১২০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী তুলে দেয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, সেমাই, চিনি, দুধ, লবণ ও সয়াবিন তেল। আরাবী ফাউন্ডেশনের সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে ছোট ছোট দলে বিভক্ত হয়ে কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দেন ঈদ সামগ্রীগুলো। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ড. ওমর ফারুক, মহিলা বিষয়ক উপদেষ্টা আনোয়ারা রহমান এবং আতিকুল ইসলাম শিপুল।
এছাড়াও উপস্থিত ছিলেন আরাবী ফাউন্ডেশন এর সভাপতি নাজমুস সাদাত অনিক, সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস প্রিয়াঙ্কা, সাধারণ সম্পাদক এস. এম. আশিকুল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুল ওয়াদুদ, দপ্তর সম্পাদক মোঃ আসিফ শেখ, আরাবী ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরনপ্রচার সম্পাদক সুমাইয়া রহমান শতাব্দি, নারী বিষয়ক সম্পাদক সুমাইয়া সুলতানা, এইচ আর ডি সম্পাদক সুমাইয়া আক্তার মিষ্টি, সংগঠনের সদস্য নাঈম, রাজু, রতœ, মামুন প্রমুখ।
সংগঠনটির সভাপতি নাজমুস সাদাত অনিক বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে কর্মহীন মানুষেরা মানবেতর জীবনযাপন করছেন। স্বেচ্ছাসেবী সংগঠন আরাবী ফাউন্ডেশন দেশের এই দুর্দিনে ক্ষুধার্ত মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছে। রমজান ম্সাব্যাপী আমাদের ইফতার বিতরণ কর্মসূচি অব্যাহত ছিল এবং করোনার প্রভাব চলাকালীন সময়ে পাবনা জেলা জুড়ে আমাদের খাদ্য বিতরণ কর্মসূচি চলমান থাকবে। আরাবী ফাউন্ডেশনের এই কর্মসূচিতে সমাজের বিত্তশালীদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft