শিরোনাম: শিগগিরই এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু হবে : শিক্ষামন্ত্রী       সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান       ‘আ.লীগকে বারবার ক্ষমতায় আনতেই দল নিবন্ধন সংশোধনের উদ্যোগ ইসির’       র‌্যাবের মুখপাত্র হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন আশিক বিল্লাহ       ‘রাতের অন্ধকারে যারা ক্ষমতায় এসেছিল তারাই মানুষকে দুর্নীতি শিখিয়েছে’       ফোন পানিতে ভিজে গেলে যা করবেন       দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৪১ জনের মৃত্যু       নড়াইলে আরও ২০ জন করোনা শনাক্ত        খুলে ফেলা হলো যশোর মেডিকেল কলেজের এসি        সাংবাদিক রাশীদ উন নবী বাবু মারা গেছেন      
প্রধানমন্ত্রীকে সমবেদনা জানিয়ে প্রিন্স চার্লসের চিঠি
কাগজ ডেস্ক :
Published : Friday, 29 May, 2020 at 1:01 PM
প্রধানমন্ত্রীকে সমবেদনা জানিয়ে প্রিন্স চার্লসের চিঠিপ্রিন্স অব ওয়েলস প্রিন্স চার্লস বাংলাদেশে সুপার সাইক্লোন আম্পানের ক্ষয়ক্ষতিতে সমবেদনে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি লিখেছেন।
এ তথ্যের সত্যতা নিশ্চিত করে রোববার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রিন্স চার্লস ও তার স্ত্রী ডাচেস অব কর্নওয়াল ক্যামিলিয়ার পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে চিঠি লিখে এই সমবেদনে প্রকাশ করেন।
চার্লস চিঠিতে লিখেছেন, প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে বাংলাদেশে মানুষের জানমালের ক্ষয়ক্ষতিতে আমি এবং আমার স্ত্রী যে কি পরিমাণ দুঃখিত হয়েছি তা আপনাকে জানাতে চাই।
প্রিন্স চার্লস বলেন, যারা হতাহত হয়েছে বা ঘুর্ণিঝড়ে যাদের ঘরবাড়ি ভেসে গেছে তাদের জন্য তার এবং ক্যামিলিয়ার হৃদয় ভেঙে গেছে।
তিনি আরো লিখেন, আমরা বুঝতে পারি এটা আপনার জনগণের কাছে কতটা ভয়ানক কঠিন ছিল, কেননা, এ সময় তারা একটি আনন্দঘন ঈদ উদযাপনের প্রস্তুতি নিচ্ছিলেন।
চার্লস যোগ করেন, আমাদের সম্ভব সবচেয়ে বড় সমবেদনা এবং বিশেষ প্রার্থনা, আপনার কোভিড-১৯ মহামারী এবং এই ভয়াবহ তীব্র ঝড়ের ক্ষতি, উভয়ের বিরুদ্ধেই লড়াইয়ের প্রেক্ষাপটে এমন নিদারুন উদ্বেগের সময়ে বাংলাদেশের জনগণের সাথে রয়েছে।
সুপার সাইক্লোন আম্পান ২০ মে বিকেলে ভারত এবং বাংলাদেশে আঘাত হানে, ফলে বাংলাদেশের উপকূলবর্তী এলাকা এবং ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের ব্যাপক ক্ষতি সাধিত হয়। খবর- বাসস





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft