শিরোনাম: কালীগঞ্জে করোনা সংক্রমণ হু হু করে বাড়ছে       মণিরামপুরে করোনা আক্রান্তরা লকডাউন মানছে না       কেশবপুরে ৫ শিল্পী পেলেন প্রধানমন্ত্রীর অনুদান        আত্মহত্যায় প্ররোচণা দেয়ার চারজনের বিরুদ্ধে চার্জশিট       ঝিনাইদহে অবৈধ ঔষধ জব্দ, আটক-১       চট্টগ্রাম নগরজুড়ে ৫০ হাজার গাছ লাগাবে সিটি কর্পোরেশন       ফেনীতে করোনা শনাক্তের সংখ্যা ৯০০ ছাড়াল       ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৭৩৮ জন       তিন চ্যালেঞ্জ সরকারকে মোকাবিলা করতে হচ্ছে : কাদের       গড় বিল করতে গিয়ে ভুল হয়েছে : বিদ্যুৎ সচিব      
দাগমুক্ত উজ্জ্বল ত্বক পাবেন পেঁয়াজের রসেই!
কাগজ ডেস্ক :
Published : Friday, 29 May, 2020 at 3:29 PM
দাগমুক্ত উজ্জ্বল ত্বক পাবেন পেঁয়াজের রসেই!নানা কারণে ত্বকের উজ্জ্বলতা কমে যেতে থাকে। তাছাড়া ত্বকে ব্রণ ও ব্রণের দাগ দেখা দেয়। এতে সময়ের আগেই দেখা দেয় বার্ধক্য। রোদ, ধুলাবালি কিংবা সঠিক যত্নের অভাবে ত্বকে বলিরেখা পড়ে।
অনেকেই বিভিন্ন রকম প্রসাধনী ত্বকে ব্যবহার করেন। যা হিতে বিপরীত ফলাফল দেখায়। তাই ভরসা রাখুন ঘরোয়া পদ্ধতিতে। যা ত্বকের কোনো ক্ষতি ছাড়াই সব সমস্যা থেকে মুক্তি দেবে। দেরি না করে চলুন জেনে নেয়া যাক ঘরোয়া দুটি কার্যকর পদ্ধতি সম্পর্কে-   
পেঁয়াজ ও মধু
একটি পাত্রে ১ টেবিল চামচ পেঁয়াজের রসের সঙ্গে আধা চা চামচ মধু মেশান। মিশ্রণটি ত্বকে লাগিয়ে নিন। এবার শুকিয়ে গেলে ভালোভাবে ধুয়ে ফেলুন।
এতে ত্বকের বলিরেখা দূর হবে ও জৌলুস বাড়বে।
দই ও লেবুর রস
একটি পাত্রে ১ টেবিল চামচ লেবুর রসের সঙ্গে ৪ টেবিল চামচ দই মেশান। মিশ্রণটি গলা ও মুখের ত্বকে লাগিয়ে নিন। ২০ মিনিট পর ধুয়ে ফেলুন। ব্রণ, ব্রণের দাগ ও ত্বকের কালচে দাগ দূর করতে এই প্যাক জাদুর মতো কাজ করে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft