শিরোনাম: আত্মহত্যায় প্ররোচণা দেয়ার চারজনের বিরুদ্ধে চার্জশিট       ঝিনাইদহে অবৈধ ঔষধ জব্দ, আটক-১       চট্টগ্রাম নগরজুড়ে ৫০ হাজার গাছ লাগাবে সিটি কর্পোরেশন       ফেনীতে করোনা শনাক্তের সংখ্যা ৯০০ ছাড়াল       ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৭৩৮ জন       তিন চ্যালেঞ্জ সরকারকে মোকাবিলা করতে হচ্ছে : কাদের       গড় বিল করতে গিয়ে ভুল হয়েছে : বিদ্যুৎ সচিব       ভারতীয় সেনারা পিএলএর কাছে কিছুই না : চীনের হুঁশিয়ারি       সীমান্ত হত্যা বন্ধে সরকারের কোনো পদক্ষেপ নেই : রিজভী       করোনার বিরুদ্ধে মাঠে নেমেছে দিনাজপুরের চিকিৎসকরা      
ঝিনাইদহে নতুন করে দু’জন করোনায় আক্রান্ত
রাজিব হাসান, ঝিনাইদহ
Published : Friday, 29 May, 2020 at 10:54 PM
ঝিনাইদহে নতুন করে দু’জন করোনায় আক্রান্তঝিনাইদহের দু’উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও দু’জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
এ পর্যন্ত ঝিনাইদহ জেলায় মোট ৪৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন চিকিৎসকসহ ২৩ জন।
এ বিষয়ে ঝিনাইদহের সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে শৈলকুপা ও কোটচাঁদপুরে দু’জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ জেলায় এ পর্যন্ত চিকিৎসকসহ পাঁচশ’ ৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে পাঁচশ’ ৪০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়নি। অন্যদিকে, চিকিৎসকসহ আক্রান্ত হয়েছে ৪৯ জন।
সিভিল সার্জন জানান, করোনা মোকাবেলা ও চিকিৎসা দেয়ার জন্যে জেলা ও উপজেলার চিকিৎসকেরা প্রস্তুত রয়েছেন। জেলা শহরের শিশু হাসপাতালকে ৫০ বেডের করোনা আইসোলেশন ও ৫টি উপজেলাতে ৫টি করে বেড তৈরি করে প্রস্তুত রাখা হয়েছে। করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি সকলের প্রতি পরামর্শ দিয়েছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft