শিরোনাম: খুলে ফেলা হলো যশোর মেডিকেল কলেজের এসি        সাংবাদিক রাশীদ উন নবী বাবু মারা গেছেন       মহেশপুরে ভারতে যাওয়ার সময় ৪ শিশুসহ ১৪ জন আটক       রিজেন্টের সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা       সাতক্ষীরায় নতুন করে করোনা আক্রান্ত ৩১, মোট ২৭১       চট্টগ্রামে করোনায় নতুন আক্রান্ত ২৫৯ জন       গোপালগঞ্জে করোনা রোগীর সংখ্যা ৯’শ ছাড়ালো       মিয়ানমারের বিমান হামলা যুদ্ধাপরাধের শামিল : অ্যামনেস্টি       যুক্তরাষ্ট্রে করোনা রোগী শনাক্ত ৩১ লাখ ছাড়িয়েছে       রিজেন্টের চেয়ারম্যান সাহেদের সহযোগী গ্রেফতার      
মেসিকে হটিয়ে সবচেয়ে ধনী খেলোয়াড় ফেদেরার
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 30 May, 2020 at 1:53 PM
মেসিকে হটিয়ে সবচেয়ে ধনী খেলোয়াড় ফেদেরারআর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসিকে পেছনে ফেলে পৃথীবির সবেচেয়ে ধনী খেলোয়াড় এখন সুইজারল্যান্ডের টেনিস তারকা রজার ফেদেরার। প্রথম টেনিস খেলোড়ার হিসেবেও সবচেয়ে ধনী খেলেয়াড়ের তালিকায় শীর্ষে উঠে এসেছেন এই সুইস কিংবদন্তি। গত বছর বেশি আয় করা খেলোয়াড়ের তালিকায় শীর্ষে ছিলেন মেসি।
ফোর্বসের প্রকাশিত তালিকা অনুযায়ী ৩৮ বছর বয়সী ফেদেরারের বার্ষিক আয় ৮৬.২ মিলিয়ন পাউন্ড, যা বাংলোদেশি অর্থে প্রায় ৯০২ কোটি টাকার সমান। দ্বিতীয় স্থানে রয়েছেন জুভেন্টাসের পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তার বার্ষিক আয় ৮৫ মিলিয়ন পাউন্ড বা ৮৯১ কোটি টাকা।
এরপর তৃতীয় স্থানে রয়েছেন গত বছরের শীর্ষ খেলোয়াড় বার্সার আর্জেন্টাইন ফরোযার্ড মেসি। তার বর্তমান বার্ষিক আয় ৮৪ মিলিয়ন পাউন্ড বা ৮৮৩ কোটি টাকা। চার নম্বর স্থানটি ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমারের। ৭৭.৫ মিলিয়ন পাউন্ড বা ৮১০ কোটি টাকা আয় করেছেন এই ফুটবল তারকা। পঞ্চম স্থানে থাকা যুক্তরাষ্ট্রের বাস্কেটবল তারকা লেবর্ন জেমসের আয় ৭১.৫ মিলিয়ন পাউন্ড।
এছাড়া শীর্ষ দশে আর কোনো ফুটবল কিংবা টেনিস তারকা নেই। ৪৬.২ মিলিয়ন পাউন্ড আয় করে বক্সার টাইসন ফিউরি আছেন ১১তম অবস্থানে। আর ফর্মুলা ওয়ান ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন লুইস হ্যামিল্টন ৪৩.৭ মিলিয়ন পাউন্ড আয় করে রয়েছেন ১৩ নম্বরে।
নারী খেলোয়াড়দের মধ্যে শীর্ষে রয়েছেন টেনিস তারকা নাওমি ওসাকা। ২৯ নম্বরে রয়েছেন তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft