শিরোনাম: শেষ হলো বাজেট অধিবেশন       বাংলার টাইগার : দাম ১০লাখ টাকা!       জন্ম সাতক্ষীরায় হলেও সাহেদের প্রতারণা ছিল সবারই অজানা       ডুমুরিয়ায় “বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা” শীর্ষক সেমিনার        রাঙামাটিতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৪১৮       মহেশপুরে গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবায় সেনাবাহিনী       স্বাস্থ্যখাতের অনিয়মের বিরুদ্ধে অভিযান চলবে : কাদের       দেশে করোনা রোগীর সংখ্যা পৌনে দুই লাখ ছাড়াল       শিগগিরই এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু হবে : শিক্ষামন্ত্রী       সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান      
ক্রিকইনফোর ড্রিম টিমে সাকিব
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 30 May, 2020 at 2:14 PM
ক্রিকইনফোর ড্রিম টিমে সাকিবসম্প্রতি বর্তমান সময়ের সেরা ওয়ানডে একাদশ বাছাই করেছে ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। এই দলের নাম দেয়া হয়েছে ‘ড্রিম টিম’। ক্রিকইনফোর সিলেকশন প্যানেলের বাছাই করা এই একাদশে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে জায়গা করে নিয়েছেন সাকিব আল হাসান।
ড্রিম টিমের ব্যাটিং উদ্বোধনীতে রোহিত শর্মার সঙ্গে আছে বিশ্বকাপজয়ী দলের সদস্য জেসন রয়। ওয়ান ডাউনে আছেন রোহিতের স্বদেশী ও বিশ্বসেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ব্যাটিং অর্ডারে চারে থাকা উইলিয়ামসনকে দেয়া হয়েছে ড্রিম টিমের অধিনায়কত্বের গুরুভার।
ইংল্যান্ডের বেন স্টোকস ও জস বাটলার যথাক্রমে পাঁচ ও ছয়ে ব্যাট করবেন। বাটলার এই একাদশের উইকেটরক্ষক। তার পরই আছেন সাকিব। অলরাউন্ডার হিসেবে স্টোকস ও সাকিব ছাড়াও এই একাদশে রয়েছেন বিশ্বকাপজয়ী সদস্য ক্রিস ওকস।
একাদশে জেনুইন বোলার তিনজন। তারা হলেন যথাক্রমে মিচেল স্টার্ক, কূলদীপ যাদব ও জাসপ্রিত বুমরাহ। দ্বাদশ খেলোয়াড় হিসেবে স্বপ্নের ওয়ানডে দলে জায়গা পেয়েছেন জফরা আর্চার।
একনজরে ইএসপিএন ক্রিকইনফোর বাছাইকৃত ড্রিম টিম:
রোহিত শর্মা (ভারত), জেসন রয় (ইংল্যান্ড), বিরাট কোহলি (ভারত), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড, অধিনায়ক), বেন স্টোকস (ইংল্যান্ড), জস বাটলার (ইংল্যান্ড, উইকেটরক্ষক), সাকিব আল হাসান (বাংলাদেশ), ক্রিস ওকস (ইংল্যান্ড), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), কূলদীপ যাদব (ভারত), জাসপ্রিত বুমরাহ (ভারত)
দ্বাদশ খেলোয়াড়: জফরা আর্চার (ইংল্যান্ড)





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft