শিরোনাম: খুলে ফেলা হলো যশোর মেডিকেল কলেজের এসি        সাংবাদিক রাশীদ উন নবী বাবু মারা গেছেন       মহেশপুরে ভারতে যাওয়ার সময় ৪ শিশুসহ ১৪ জন আটক       রিজেন্টের সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা       সাতক্ষীরায় নতুন করে করোনা আক্রান্ত ৩১, মোট ২৭১       চট্টগ্রামে করোনায় নতুন আক্রান্ত ২৫৯ জন       গোপালগঞ্জে করোনা রোগীর সংখ্যা ৯’শ ছাড়ালো       মিয়ানমারের বিমান হামলা যুদ্ধাপরাধের শামিল : অ্যামনেস্টি       যুক্তরাষ্ট্রে করোনা রোগী শনাক্ত ৩১ লাখ ছাড়িয়েছে       রিজেন্টের চেয়ারম্যান সাহেদের সহযোগী গ্রেফতার      
চ্যাম্পিয়নস লিগ ফাইনালের জায়াগা হারাচ্ছে ইস্তানবুল
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 30 May, 2020 at 2:15 PM
চ্যাম্পিয়নস লিগ ফাইনালের জায়াগা হারাচ্ছে ইস্তানবুলসবকিছু ঠিক থাকলে আজ (৩০ মে) মাঠে গড়ানোর কথা ছিল ক্লাব ফুটবলের সবেচেয়ে বড় আসর, চ্যাম্পিয়নস লিগ ফাইনাল। তুরস্কের ইস্তানবুল শিরোপা নির্ধারণী ম্যাচটির দায়িত্ব পেয়েছিল। তবে করোনা ভাইরাস সংক্রমণের কারণে আসরটি মাঠে গড়ানো নিয়েই এখন শঙ্কা রয়েছে। আর ফাইনালের ভেন্যু হিসেবে ইস্তানবুলও আর থাকছে না। নাম প্রকাশে অনিচ্ছুক এক শীর্ষ কর্মকর্তা নিউ ইয়র্ক টাইমসে এমন তথ্য দেন।
চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর মাঝেই থেমে যায়। আর ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা এখন লিগটি শেষ করার জন্য পরিকল্পনার বাইরে কয়েকটি নতুন ভেন্যু নিয়ে চিন্তা করছে।
যদিও এরই মধ্যে বিভিন্ন দেশের লিগ শুরু হয়ে গেছে। জার্মানির বুন্দেসলিগা মাঠে গড়িয়েছে। স্পেনের লা লিগাও শুরু করার নতুন সময় দিয়েছে। তবে উয়েফা চ্যাম্পিয়নস লিগ ও দ্বিতীয় সর্বোচ্চ ইউরোপা লিগ কিভাবে আগস্টের মধ্যে শেষ করবে সে ব্যাপারে আলোচনা করে যাচ্ছে।
সেই সূত্রটি আরও জানান, আগামী ১৭ জুন নির্বাহী কমিটির সভায় ইউরোপা লিগের ফাইনালের ভেন্যু হিসেবে পোল্যান্ডের দানেস্ককে নির্ধারিত করা হবে। তবে তিনি এটি প্রকাশ্যে বলতে চাইছেন না, কেননা অন্য ভেন্যুর ব্যাপারেও আলোচনা চলছে।
এদিকে তার্কিশ ফুটবল কর্মকর্তাদের সঙ্গে আগামী সপ্তাহে ফের বৈঠক করবে উয়েফা। যেখানে ভবিষ্যতে কামাল আতাতুর্ক স্টেডিয়ামে আরেকটি ফাইনাল আয়োজন করার ব্যাপারে আশ্বস্ত করা হবে।
বিভিন্ন গণমাধ্যম অবশ্য জানিয়েছে, ইস্তাম্বুল থেকে সরে পর্তুগালের লিসবনে এবারের চ্যাম্পিয়নস লিগ ফাইনাল আয়োজন করা হতে পারে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft