শিরোনাম: শিগগিরই এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু হবে : শিক্ষামন্ত্রী       সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান       ‘আ.লীগকে বারবার ক্ষমতায় আনতেই দল নিবন্ধন সংশোধনের উদ্যোগ ইসির’       র‌্যাবের মুখপাত্র হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন আশিক বিল্লাহ       ‘রাতের অন্ধকারে যারা ক্ষমতায় এসেছিল তারাই মানুষকে দুর্নীতি শিখিয়েছে’       ফোন পানিতে ভিজে গেলে যা করবেন       দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৪১ জনের মৃত্যু       নড়াইলে আরও ২০ জন করোনা শনাক্ত        খুলে ফেলা হলো যশোর মেডিকেল কলেজের এসি        সাংবাদিক রাশীদ উন নবী বাবু মারা গেছেন      
মাগুরায় নতুন করে আরও ৫ জনের করোনা শনাক্ত
মাগুরা পৌর প্রতিনিধি :
Published : Monday, 1 June, 2020 at 12:18 PM
মাগুরায় নতুন করে আরও ৫ জনের করোনা শনাক্তমাগুরায় নতুন করে আরও পাঁচ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৬ জনে।
সোমবার (০১ জুন) সকালে মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেন।
সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা জানান, গত দু’দিনে মাগুরা থেকে মোট ২৬ জনের নমুনা পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে পাঠানো হয়। তার মধ্যে পরীক্ষার ফলাফলে পাঁচ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। রোববার (৩১ মে) রাতে খুলনা হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ফোনে বিষয়টি জানানো হয়েছে।
তিনি আরও জানান, নতুন আক্রান্ত পাঁচজনের মধ্যে মাগুরা সদরে দু’জন ও মহম্মদপুর উপজেলায় তিনজন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৬ জন। আক্রান্তদের মধ্যে এরই মধ্যে ১৯ জন সুস্থ হয়ে উঠেছেন। আইসোলেশনে আছেন দু’জন। নতুন আক্রান্ত পাঁচজন হোম কোয়ারেন্টিনে আছেন। সোমবার সকালে তাদের আইসোলেশন নিশ্চিতের পাশাপাশি প্রশাসনের পক্ষ থেকে আক্রান্ত ব্যক্তিদের বসবাসরত বাড়িসহ আশপাশের এলাকাগুলো লকডাউন করা হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft