শিরোনাম: ‘বিশ্বের যেকোনো দেশের তুলনায় বাংলাদেশে করোনায় মৃত্যুর হার কম’       খালেদা জিয়ার সাক্ষাৎ চান ২০ দলীয় জোট নেতারা       ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া সম্পূর্ণ সুস্থ আছেন       করোনা পুরো অর্থনীতিকে ঢেলে সাজানোর সুযোগ করে দিয়েছে : ড. ইউনূস       চীনের সঙ্গে যুদ্ধে প্রস্তুত ভারত       বিএনপির মুখে দুর্নীতিবিরোধী কথা হাস্যকর : ওবায়দুল কাদের       ভারতের ভেতরে ১৪৯ মিটার ঢুকে পড়েছে চীনা সেনারা       ডিপ্রেশন বোঝার ৫ লক্ষণ       করোনাকালে করলা খেলে যত উপকার মিলবে       এবার করোনা আক্রান্ত পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী      
ছেলেকে খুন করে লাশ গোয়াল ঘরে লুকিয়ে রাখল সৎমা
কুমিল্লা সংবাদদাতা :
Published : Monday, 1 June, 2020 at 12:27 PM
ছেলেকে খুন করে লাশ গোয়াল ঘরে লুকিয়ে রাখল সৎমাকুমিল্লার চান্দিনায় সৎমায়ের হাতে খুন হয়েছে ৯ বছরের আরাফাত হোসেন। রবিবার রাতে গোয়ালঘর থেকে তার লাশ ‍উদ্ধার করা হয়।
আরাফাত তীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র এবং তীরচর গ্রামের ফরিদ মিয়ার ছেলে।
স্থানীয়রা জানায়, রবিবার সকাল থেকে নিখোঁজ হয় আরাফাত। তাকে সন্ধ্যা পর্যন্ত কোথাও খুঁজে না পেয়ে পুলিশকে জানানো হয়। আরাফাতের সৎমায়ের আচরণ সন্দেহজনক মনে হয় বাড়ির লোকজনদের কাছে।  
আরাফাতকে খোঁজার একপর্যায়ে রবিবার রাতে বাড়ির গোয়ালঘরে সৎমাকে কিছু একটা করতে দেখে স্থানীয়রা ও বাড়ির লোকজনের সন্দেহ হয়। গোয়ালঘরে গিয়ে শিশুটির মৃতদেহ খড় ও আবর্জনা দিয়ে ঢেকে রাখা অবস্থায় দেখতে পায় তার স্বজনরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ফয়সাল জানান, শিশু আরাফাতের মৃতদেহ গোয়ালঘর থেকে উদ্ধার করা হয়েছে। তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে।
পরিবারের পক্ষ থেকে এখনো অভিযোগ দেওয়া হয়নি বলে জানান তিনি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft