শিরোনাম: খুলে ফেলা হলো যশোর মেডিকেল কলেজের এসি        সাংবাদিক রাশীদ উন নবী বাবু মারা গেছেন       মহেশপুরে ভারতে যাওয়ার সময় ৪ শিশুসহ ১৪ জন আটক       রিজেন্টের সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা       সাতক্ষীরায় নতুন করে করোনা আক্রান্ত ৩১, মোট ২৭১       চট্টগ্রামে করোনায় নতুন আক্রান্ত ২৫৯ জন       গোপালগঞ্জে করোনা রোগীর সংখ্যা ৯’শ ছাড়ালো       মিয়ানমারের বিমান হামলা যুদ্ধাপরাধের শামিল : অ্যামনেস্টি       যুক্তরাষ্ট্রে করোনা রোগী শনাক্ত ৩১ লাখ ছাড়িয়েছে       রিজেন্টের চেয়ারম্যান সাহেদের সহযোগী গ্রেফতার      
বাঘারপাড়ায় করোনামুক্ত ছাড়পত্র পেলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী দীপ্ত রায়
চন্দন দাস,বাঘারপাড়া (যশোর) :
Published : Monday, 1 June, 2020 at 12:12 PM
বাঘারপাড়ায় করোনামুক্ত ছাড়পত্র পেলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী দীপ্ত রায়যশোরের বাঘারপাড়ায়  করোনা জয়ী খুলনা বিএল কলেজের শিক্ষার্থী দীপ্ত রায়কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। সোমবার সকালে তার বাড়ি পৌর এলাকা মহিরন গ্রামে গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা ও করোনামুক্ত ছাড়পত্র প্রদান করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শরিফুল ইসলাম,আবাসিক মেডিকেল অফিসার কৌশিক আশরাফ,ডাক্তার শাহ আলম রুবেল,ডাক্তার মনিরুজ্জামান প্রমূখ।
গত ২৮ এপ্রিল বাঘারপাড়া পৌর এলাকা মহিরণ গ্রামের বাসিন্দা ও খুলনা বিএল কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র দীপ্ত রায়ের শরীরে প্রথম করোনভাইরাস শনাক্ত হয়। এ সময় তার বাড়ি সহ আশ পাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন। এরপর গত ২ মে দ্বিতীয় নমুনায় নেগেটিভ আসলেও গত ১৫ মে পাঠানো তৃতীয়বারের নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা পজেটিভ ধরা পরে। সর্বশেষ গত ২৩ ও  ২৮ মে নমুনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল আসায় তাকে করোনা মুক্ত ছাড়পত্র দেওয়া হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শরিফুল ইসলাম জানান, গত ২৮ এপ্রিল দীপ্ত রায়ের শরীরে প্রথম কোভিড-১৯ পজিটিভ পাওয়ার যায়। এরপর ন্যাশনাল গাইড অনুযায়ী গত২৩ ও ২৭ এপ্রিল পরপর দু’বার নমুনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল আসে। তার শরীরে করোনাভাইরাসের কোন লক্ষণ না থাকায় ও ১৪ দিনের হোম আইসোলেশন মেয়াদকাল পূর্ণ হওয়ায় লকডাউন প্রত্যাহার ও করোনা বিজয়ী হিসেবে ঘোষণা করে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়েছে।
এর আগে গত ২৬ মার্চ বাঘারপাড়া উপজেলার সীমান্তবর্তী এলাকা পশ্চিমা গ্রামের আব্দুর রহমানের ছেলে ও ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে সদ্য পাশ করা যুবক আব্দুল মান্নানের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।এরপর ৫ ও ৮ এপ্রিল পর পর দু’বার নমুনা পরীক্ষায় ফলাফল নেগেটিভ আসে। সেকারনে গত ১২ মে তাকে করোনা মুক্ত ছাড়পত্র প্রদান করে উপজেলা প্রশাসন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft