শিরোনাম: ঝিনাইদহে খাদ্য গুদামে ধান দিচ্ছে না কৃষক       একদিনে করোনায় আক্রান্ত ২৬৮৬ জন       সেব্রেনিৎসায় মুসলমানদের ওপর ভয়াবহ গণহত্যার ২৫তম বার্ষিকী পালিত       করোনাকাল দীর্ঘ হলে দারিদ্র ও বাল্যবিয়ে বাড়তে পারে : স্বাস্থ্যমন্ত্রী       কোরবানির গরু অনলাইনে কিনবেন বাণিজ্যমন্ত্রী       আফগানিস্তান থেকে ফেরা আরো এক মার্কিন সেনার আত্মহত্যা       নেপালে ভূমিধসে ২২ জনের মৃত্যু       লিবিয়ায় সামরিক হস্তক্ষেপের হুমকি       কলারোয়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত        জন্মদাতা বাবার করোনা নিয়েও সাহেদের প্রতারণা!      
বোয়ালমারীতে একদিনে করোনায় সুস্থ হলেন ১৪ জন
দীপঙ্কর পোদ্দার অপু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :
Published : Monday, 1 June, 2020 at 1:44 PM

বোয়ালমারীতে একদিনে করোনায় সুস্থ হলেন ১৪ জনফরিদপুরের বোয়ালমারীতে কোভিড ১৯ কে পরাজিত করে সুস্থ হয়েছে আরো ১৪জন। এ নিয়ে উপজেলায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার সংখ্যা দাঁড়ালো ১৮ জনে। ১ জুন সোমবার সকাল ১০টায় উপজেলার চতুল ইউনিয়নের ধুলপুকুরিয়া গ্রামের নিজবাড়িতে আইসোলেশনে থাকা ১২ জন ও উপজেলার রুপাপাত ইউনিয়নের বনমালীপুরের ১ জন ও ঘোষপুর ইউনিয়নের পাইকহাটি গ্রামের ১ জনসহ একদিনে মোট ১৪ জনের হাতে করোনা মুক্তির সনদপত্র তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ। এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান, চতুল ইউপি চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটু প্রমুখ।
উল্লেখ্য গত ৫ মে ধুলপুকুরিয়ায় মৃত শ্রীবাসের স্ত্রী শিখা রায়ের করোনাভাইরাস ধরা পড়ে। ১০ মে একই পরিবারের আরও ৫ জন আক্রান্ত হয় এবং তাদের সংস্পর্শে আসায় আরও ৭ জনের করোনা পজেটিভ ধরা পড়ে। এ নিয়ে গ্রামটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ১৩ জনে। প্রশাসনিকভাবে গ্রামটি লকডাউন করে দেয়া হয়। সোমবার করোনামুক্ত সনদ প্রদানের পর আনুষ্ঠানিকভাবে প্রশাসনের নির্দেশনা অনুযায়ী লকডাউন প্রত্যাহারের ঘোষণা দেন চতুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটু। করোনামুক্ত ব্যক্তিরা হলেন ধুলপুকুরিয়া গ্রামের শিখা রায়, অসিত রায়, সাগরিকা রায়, তমা রায়, হাসি রানী, তাপস কুমার রায়, তন্ময় রায়, আরতি রায়, ইতি রায়, সুকুমার রায়, বিজন রায়, উলকান্ত ও রুপাপাত ইউনিয়নের বনমালীপুর গ্রামের কামরুল শেখ এবং ঘোষপুর ইউনিয়নের পাইকহাটি গ্রামের আশা রানী দাস। এর আগে রুপাপাত ইউনিয়নের পুতন্তীপাড়ায় মাদ্রাসা শিক্ষার্থী দুই সহোদর সুমন ও রোমান, গুনবহা ইউনিয়নের উমরনগর গ্রামের সাহাবুদ্দিন ও বোয়ালমারী সদর ইউনিয়নের কালিয়ান্ডু গ্রামের রেদোয়ান আহমেদ করোনামুক্ত হয়। এ উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৭ জন। যার মধ্যে মারা গেছেন ২ জন, নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ২৩ জন ও ফরিদপুরের উন্নত চিকিৎসার জন্য ৫ জনকে প্রেরণ করা হয়েছে, যার মধ্যে ২ জন সুস্থ হয়ে বাড়ি ফেরেছেন, বাকি ৩ জন কোভিড ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft