শিরোনাম: ঝিনাইদহে অবৈধ ঔষধ জব্দ, আটক-১       চট্টগ্রাম নগরজুড়ে ৫০ হাজার গাছ লাগাবে সিটি কর্পোরেশন       ফেনীতে করোনা শনাক্তের সংখ্যা ৯০০ ছাড়াল       ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৭৩৮ জন       তিন চ্যালেঞ্জ সরকারকে মোকাবিলা করতে হচ্ছে : কাদের       গড় বিল করতে গিয়ে ভুল হয়েছে : বিদ্যুৎ সচিব       ভারতীয় সেনারা পিএলএর কাছে কিছুই না : চীনের হুঁশিয়ারি       সীমান্ত হত্যা বন্ধে সরকারের কোনো পদক্ষেপ নেই : রিজভী       করোনার বিরুদ্ধে মাঠে নেমেছে দিনাজপুরের চিকিৎসকরা       রাজশাহী বিভাগে করোনা ভয়ানক পরিস্থিতি, আক্রান্ত বেড়ে ৬৮৫১ জন      
রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা মাঠে নামবে ১৪ জুন
ক্রীড়া ডেস্ক :
Published : Monday, 1 June, 2020 at 2:52 PM
রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা মাঠে নামবে ১৪ জুনকরোনা ভাইরাসের শঙ্কা পেছেনে ফেলে মাঠে ফিরতে শুরু করেছে ফুটবল। ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মধ্যে ইতোমধ্যে মাঠে গড়িয়েছে জার্মান বুন্দেসলিগা। ধাপে ধাপে মাঠে গড়াবে বাকি লিগ গুলো। আগামী ১১ জুন থেকে মাঠে গড়াবে স্প্যানিশ লা লিগা। রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার ম্যাচ হবে ১৪ জুন।
লা লিগা ফেরার দিনক্ষণ আগেই ঠিক হলেও খেলার সূচি ঠিক করা ছিল না। তাই এবার ম্যাচের সূচি প্রকাশ করেছে লা লিগা কর্তৃপক্ষ। ১১ জুন সেভিয়া ও রিয়াল বেটিসের মধ্যকার ম্যাচ দিয়ে পুনরায় শুরু হবে স্প্যানিশ ফুটবল লিগ।
এর তিনদিন পর, ১৪ জুন রাত সাড়ে ১১টায় ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে লেগানেসের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। ১৯ জুন পরের ম্যাচেও ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে লস ব্লাঙ্কোসরা।
অন্যদিকে ১৪ জুন দিবাগত রাতে সন ময়েক্স স্টেডিয়ামে পয়েন্ট টেবিলের ১৮ নম্বর দল রিয়াল মায়োর্কার বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির বার্সেলোনা। ১৭ জুন রাতে ক্যাম্প ন্যুতে লেগানেসের বিপক্ষে লড়বে শিরোপা প্রত্যাশী কাতালান ক্লাবটি।
২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে বার্সেলোনা। আর দুই পয়েন্ট কম নিয়ে ৫৬ পয়েন্টে দ্বিতীয় স্থানে রিয়াল। আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলার জন্য তৃতীয় ও চতুর্থ স্থানের জন্য লড়াই চলছে ভালোভাবেই। ৪৭ পয়েন্ট নিয়ে তিনে সেভিয়া। চার ও পাঁচ নম্বরে থাকা রিয়াল সোসিয়েদাদ ও গেতাফের পয়েন্ট সমান ৪৬। আর ছয় নম্বরে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৪৫।
আগামী ১৭ জুন থেকে শুরু হবে ইংলিশ প্রিমিয়ার লিগ অার ২০ জুন থেকে মাঠে গড়াবে ইতালিয়ান সিরি’আ। তবে করোনার কারণে ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজিকে চ্যাম্পিয়ন করে মৌসুম সমাপ্তি ঘোষণা করা হয়েছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft