শিরোনাম: চুয়াডাঙ্গায় চিকিৎসকসহ করোনায় নতুন আক্রান্ত ১৭       খুলনায় করোনায় উপজেলা প্রশাসনিক কর্মকর্তার মৃত্যু       হ্যাকিংয়ের লক্ষ্যে প্রায় ২৩ হাজার মঙ্গোডিবি ডেটাবেইজ       ইরানের পারমাণবিক কেন্দ্রে আগুন ‘ব্যাপক ক্ষয়ক্ষতি’       সিটি পথ হারালেও জয়ে ফিরল লিভারপুল       দিনাজপুরে যুব মহিলা লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       ৬৮ বছরে পা রাখলো রাজশাহী বিশ্ববিদ্যালয়       করোনা উপসর্গ নিয়ে মান্দা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু       চট্টগ্রামে একদিনে ৬ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়ালো ১০ হাজার       বরিশাল বিভাগে মৃত্যু ৭৬, করোনা শনাক্ত ৩৪১৮ জন      
আজ থেকে ভোমরা বন্দরে আমদানি-রপ্তানি শুরু
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 2 June, 2020 at 1:32 PM
আজ থেকে ভোমরা বন্দরে আমদানি-রপ্তানি শুরু দীর্ঘ দুই মাস ৮ দিন পর সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দিয়ে মঙ্গলবার (২ জুন) থেকে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হয়েছে। মহামারি করোনার সংক্রমণ ঠেকাতে ভারত ও বাংলাদেশের লকডাউনের কবলে পড়ে এ বন্দর দিয়ে আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ হয়েছিল।
ভোমরা সিএন্ডএফ এজেন্ট এ্যাসোশিয়েশনের সভাপতি আরাফাত হোসেন বলেন, গত ২৪ মার্চ থেকে করোনার কারণে উভয় দেশের লকডাউন ঘোষণায় ভারত-বাংলাদেশ সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ হয়ে যায়।
গত সোমবার ভোমরা বন্দর এলাকায় জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল কাস্টমস্ ও বন্দর কর্তৃপক্ষ সহ সিএন্ডএফ কর্মকর্তা ও সদস্যদের সাথে আলোচনা করে স্বাস্থ্যবিধি মেনে আজ (মঙ্গলবার) থেকে আমদানি রপ্তানি কার্যক্রম শুরু করার সিদ্বান্ত নেয়া হয়।
এদিকে, আমদানি-রপ্তানি শুরু হওয়ায় ভোমরা বন্দরে আবারও ফিরে এসেছে কর্মচাঞ্চল্য। কর্মহীন শ্রমিক কর্মচারী সহ ব্যবসায়ীদের মধ্যে স্বস্তি ফিরে এসছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft