শিরোনাম: যশোর আদালতে আসামি আত্মসমর্পণ কার্যক্রম শুরু       হতাশায় ১০ হাজার খামারি       যশোরে করোনায় আরও একজনের মৃত্যু       খুলনা বিভাগে করোনা পরিস্থিতি ভয়াবহ       মাল্টাগ্রাম হবে বলরামপুর        বলরামপুরকে ‘মাল্টাগ্রাম’ করার উদ্যোগ        ‘আমি একাই অফিস চালাবো’       ঝিনাইদহে আরও ১৩ জন করোনায় আক্রান্ত       ঝিনাইদহে ৩০ লাখ টাকার ওষুধসহ একজন আটক        যশোরে চলমান রয়েছে ইপিআই কার্যক্রম      
মাগুরায় আরও তিনজন করোনায় আক্রান্ত
মাগুরা প্রতিনিধি
Published : Wednesday, 3 June, 2020 at 11:39 PM
মাগুরায় আরও তিনজন করোনায় আক্রান্তমাগুরায় নতুন করে আরও তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বুধবার দুপুরে মাগুরা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯ জনে। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ জন।
মাগুরা সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান জানান, বুধবার নতুন করে তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে দু’জনের বাড়ি সদরের আঠারোখাদা এলাকার মালন্দ গ্রামে ও বগিয়া ইউনিয়নের আলোকদিয়া পুকুরিয়া গ্রামে। আরেকজনের বাড়ি মহম্মপুর উপজেলার রায়পাশা গ্রামে।
তিনি জানান, নতুন করে আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তদের বাড়ি বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়া, প্রাতিষ্ঠানিক আইসোলেশনে দু’জন আছেন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।
এ নিয়ে মাগুরা জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৯ জন। এ পর্যন্ত সদরে ১৩ জন, শ্রীপুরে ছয়জন, শালিখায় পাঁচজন ও মহম্মদপুর উপজেলায় পাঁচজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। জেলা থেকে মোট আটশ’ ৩২ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। তার মধ্যে ফলাফল পাওয়া গেছে ছয়শ’ ৫৩টি। আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ জন।                                              





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft