শিরোনাম: সাহেদকে ধরতে সাতক্ষীরায় র‌্যাব-পুলিশের অভিযান       স্বাস্থ্য সুরক্ষায় পদক্ষেপ নিল যশোর আইনজীবী সমিতি       লোহাগড়ায় ছেলের হাতুড়ির আঘাতে মায়ের মৃত্যু       কলেজছাত্রী ধর্ষণ মামলার আসামি শরিফের রিমান্ড       এমপি হলেন শাহীন চাকলাদার        মণিরামপুরে কাঁচা রাস্তায় বাঁশের সাঁকো, দুর্ভোগে গ্রামবাসী       দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩১৬৩ জন       করোনার নমুনা পরীক্ষা আরো বাড়ানোর আহ্বান কাদেরের       ভার্চ্যুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ       মানুষের ভালোবাসায় জাতীয় পার্টি এখনো টিকে আছে : জি এম কাদের      
মণিরামপুরের নতুন ইউএনও সৈয়দ জাকির হাসান
মণিরামপুর (যশোর) প্রতিনিধি
Published : Wednesday, 3 June, 2020 at 11:42 PM
মণিরামপুরের নতুন ইউএনও সৈয়দ জাকির হাসানমণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে নতুন দায়িত্ব পেলেন ৩৩তম বিসিএস ক্যাডার সৈয়দ জাকির হাসান। খুলনা বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার স্বাক্ষরিত এক আদেশে এ পদায়ন করা হয়। এর আগে ২০ মে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সৈয়দ জাকির হাসানকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে বিভাগীয় কমিশনারের কার্যালয় খুলনাতে ন্যাস্ত করা হয়।
খুলনা জেলা অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদন্নতি পাওয়া আহসান উল্লাহ শরিফীর স্থলাভিষিক্ত হলেন তিনি।
সৈয়দ জাকির হাসানের বাবা সৈয়দ আলী সরকার ও মাতা-জাকিরুন নেছা। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগে পড়াশুনা করেছেন তিনি। ৩৩তম বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত হয়ে চাকরি জীবনের শুরুতে খুলনা বিভাগে যোগদান করে নড়াইল কালেক্টরেট ও যশোর কালেক্টরেট এ বিভিন্ন পদে চাকরি করেন তিনি। ফরিদপুরে ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে যোগদানের আগে তিনি যশোর কালেক্টরেটে এনডিসি এবং সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দক্ষতার পরিচয় দেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft