শিরোনাম: সাহেদকে ধরতে সাতক্ষীরায় র‌্যাব-পুলিশের অভিযান       স্বাস্থ্য সুরক্ষায় পদক্ষেপ নিল যশোর আইনজীবী সমিতি       লোহাগড়ায় ছেলের হাতুড়ির আঘাতে মায়ের মৃত্যু       কলেজছাত্রী ধর্ষণ মামলার আসামি শরিফের রিমান্ড       এমপি হলেন শাহীন চাকলাদার        মণিরামপুরে কাঁচা রাস্তায় বাঁশের সাঁকো, দুর্ভোগে গ্রামবাসী       দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩১৬৩ জন       করোনার নমুনা পরীক্ষা আরো বাড়ানোর আহ্বান কাদেরের       ভার্চ্যুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ       মানুষের ভালোবাসায় জাতীয় পার্টি এখনো টিকে আছে : জি এম কাদের      
ক্রেতা সেজে খুলনা র‌্যাব সদস্যদের যশোরে অভিযান
মাদক ব্যবসায়ী ভিকি ও তার সহযোগী আটক
কাগজ সংবাদ
Published : Thursday, 4 June, 2020 at 12:04 AM
মাদক ব্যবসায়ী ভিকি ও তার সহযোগী আটকযশোরের শেখহাটি এলাকায় র‌্যাব সদস্যরা ক্রেতা সেজে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ভিকি ও তার এক সহযোগীকে আটক করেছে বলে তথ্য মিলেছে। আটক আবুল হাসান ভিকি ঘোপ নওয়াপাড়া রোড মাহমুদুর রহমান স্কুলের পাশের আব্দুল হালিমের ছেলে। তার সহযোগী ইমরান বড় শেখহাটি এলাকার এলাহীর ছেলে।
বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। তবে, এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে কেউই বিষয়টি নিশ্চিত করেনি। প্রতক্ষ্যদর্শীরা জানান, বুধবার বিকেলে ওই এলাকার স্থানীয় মাদক ব্যবসায়ীদের সাথে অপরিচিত একদলের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এক পর্যায়ে মাদক চক্রটি পিছু হটে। এসময় ওই দু’জনকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। পরে জানা যায় যারা আটকর করেছে তারা র‌্যাব। এসময় র‌্যাব সদস্যরা প্রত্যক্ষদর্শীদের সামনে আটক দু’জনের কাছ থেকে একটি খেলনা পিস্তল ও একটি চাকু উদ্ধার করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, র‌্যাবের সদস্যরা ক্রেতা সেজে ভিকি গ্রæপের কাছ থেকে এক হাজার সাতশ’ পিছ ইয়াবা কেনার জন্য শেখহাটি এলাকায় আসেন। এরপর ভিকুদেরকে তিনলাখ টাকা দেয় তারা। পরে কৌশলে দু’জনকে আটক করেন। অন্যরা একটি ইজিবাইক ও মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় উপশহর পুলিশ ক্যাম্পের ইনচার্জ ঘটনাস্থলে যেয়ে তা উদ্ধার করেন।
এ বিষয়ে নওয়াপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মেম্বর (প্যানেল চেয়ারম্যান) সাজেদুল ইসলাম রিপন জানান,  তিনি ঘটনাস্থলে নিজে উপস্থিত ছিলেন। এলাকায় গোলোযোগ দেখে প্রথমে তিনি কোতোয়ালী থানাকে অবহিত করেন। পরে উপশহর পুলিশ ক্যাম্পকে জানান। ঘটনাস্থলে পুলিশ আসে। পরে আসল ঘটনা জানা যায়।
তিনি আরও জানান, র‌্যাব-৬ খুলনার টু আই সি মেজর আলিমুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা হয়।
এদিকে, এলাকাবাসীর অভিযোগ, আটক ভিকি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র মাদক বেচাকেনা করে থাকে। শুধু যশোরই নয়, যশোরের বাইরেও তাদের মাদকের আদান-প্রদান চলে। তাদের মুলঘাটি তরফদার নওয়াড়ার তামালতলা এলাকায়। বাক্কার নামে তার এক সহযোগীও ঘটনাস্থলে ছিল। কিন্তু কৌশলে সে পালিয়ে যায়।
এ বিষয়ে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, র‌্যাবের পক্ষ থেকে এখনো পর্যন্ত তাদেরকে কিছু জানানো হয়নি। ফলে বিষয়টি নিয়ে এখনো নির্দিষ্টভাবে কিছু বলা যাচ্ছে না।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft