শিরোনাম: নাটুয়াপাড়ায় শিক্ষকের জমি দখল করল দাপটশালীরা        যশোরে ৯৪৭ শিক্ষার্থীর লড়াই, ঢাকায় যাওয়ার সুযোগ পাবে আটজন       আরও ৫০ জন করোনায় আক্রান্ত যশোরে        শ্রীকৃষ্ণের জন্মতিথি মঙ্গলবার       শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু       তলদেশ খননে হুমকির মুখে ভৈরব সেতু       মহেশপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু       কালিয়ায় দু’প্রতারকের কারাদন্ড       কালীগঞ্জে ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা       ফলবান সবজি খেত কেটে সাবাড়!      
ওমর হত্যা মামলায় মা-ছেলে আটক
টিপু সুলতান, কালীগঞ্জ (ঝিনাইদহ)
Published : Wednesday, 1 July, 2020 at 11:54 PM
কালীগঞ্জে প্রকাশ্যে পিটিয়ে ওমর আলী হত্যার ঘটনার একদিন পর খুনী আল মামুন (২০) ও তাওমর হত্যা মামলায় মা-ছেলে আটক র মা জহুরা খাতুনকে আটক করেছে পুলিশ। এসময় হত্যাকান্ডে ব্যাবহৃত ৩ টি কাঠের বাটাম উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে কালীগঞ্জ থানা পুলিশ উপজেলার মোল্লাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
উল্লেখ্য, গত সোমবার বিকালে চাচাতো ভাই বোনের হাতে ওমর হত্যাকান্ডের পরদিন তার বাবা ৪ জনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পারিবারিকভাবে তাদের দু’পরিবারের মধ্যে বেশ কিছুদিন মনোমালিন্য চলে আসছিল। সামান্য পুইয়ের ক্ষেত খাওয়া নিয়ে ওমর আলীকেকে পিটিয়ে হত্যা করা হয়। নিহত ওমর আলী এলাকায় সবার কাছে অতিপ্রিয়,নম্র ও ভদ্র ছেলে ছিল বলে এলাকাবাসি জানায়। ঘাটনার দিন বিকালে তাকে পিটিয়ে জখম করার পর প্রথমে কালীগঞ্জ হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হবে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হলে সে রাত ৮ টার দিকে মারা যায়।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহাফুজুর রহমান মিয়া জানান, ওমর আলী হত্যা মামলায় তার পিতা সফিয়ার রহমান কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় তার ভাই আব্দুর রশিদের স্ত্রী জহুরা, দুই ছেলে আল আমিন ও আল মামুন এবং মেয়ে ঝরনাকে আসামি করা হয়েছে। মামলা দায়েরের পরই থানা পুলিশ ওই রাতেই মোল্লাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে হত্যাকারী আল মামুন ও তার মা জহুরাকে আটক করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft