শিরোনাম: দেড় সহস্রাধিক প্রি-পেমেন্ট মিটার স্থাপন       নাটুয়াপাড়ায় শিক্ষকের জমি দখল করল দাপটশালীরা        যশোরে ৯৪৭ শিক্ষার্থীর লড়াই, ঢাকায় যাওয়ার সুযোগ পাবে আটজন       আরও ৫০ জন করোনায় আক্রান্ত যশোরে        শ্রীকৃষ্ণের জন্মতিথি মঙ্গলবার       শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু       তলদেশ খননে হুমকির মুখে ভৈরব সেতু       মহেশপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু       কালিয়ায় দু’প্রতারকের কারাদন্ড       কালীগঞ্জে ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা      
মন্ত্রণালয়ের উপ সচিব ক্ষুব্ধ
সাসপেন্ড হওয়া এডি এনামুল এখনো অফিস করছেন !
দেওয়ান মোর্শেদ আলম :
Published : Thursday, 2 July, 2020 at 12:24 AM
সাসপেন্ড হওয়া এডি এনামুল এখনো অফিস করছেন !অনিয়ম দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার ঘটনায় সাসপেন্ড হওয়া যশোর সরকারি মুরগি খামারের সহকারি পরিচালক এনামুল হককে যশোর ত্যাগ করতে বলা হলেও তিনি এখনো অফিস করছেন। এত ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব নাদিরা হায়দার। আজকের (বৃহস্পতিবার) মধ্যে খামার  না ছাড়লে তাকে আটক করা হতে পারে এমন তথ্য দিয়েছে প্রাণিসম্পদ অধিদপ্তরের একটি সূত্র।
২০১৬ সালের ২ আগস্ট যশোর সরকারি মুরগি খামারে যোগদান করে নানা অনিয়ম আর্থিক  দুর্নীতি ও স্বেচ্ছাচারিতায় জড়িয়ে পড়েন এডি এনামুল হক। এসব ঘটনায় ২৪ জুন প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করেন। এছাড়া ২৫ জুন উপসচিব নাদিরা হায়দার যশোর মুরগি খামারে অতিরিক্ত দায়িত্ব দেন যশোর সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শরিফুল আলমকে।  এনামুল হককে খামার ত্যাগ করে ঢাকায় মহা পরিচালকের দ্প্তরে সংযুক্ত হওয়ার নির্দেশ দেয়া হয়। কিন্তু সাসপেন্ডের এক সপ্তাহ পার হলেও তিনি সে আদেশ মানেন নি, এখনো অফিস করছেন।
খামারের একাধিক সূত্র জানিয়েছে,এডি বলে বেড়াচ্ছেন তার কিছু কাজ বাকি আছে। কয়েকজনকে শয়েস্তা করার আছে। তার অনিয়ম ও দুর্নীতির বিপক্ষে অবস্থান নেয়া স্টাফদের হুমকি দিচ্ছেন।
প্রাণি সম্পদ অধিদপ্তরের একটি সূত্র জানিয়েছে, এনামুল হক খামার না ছাড়ায় মন্ত্রণালয়ের উপসচিব নাদিরা হায়দার ক্ষুব্ধ হয়েছেন। তিনি  প্রাণি সম্পদ অধিদপ্তরের সংশ্লিষ্ট কয়েকজনকে জানিয়েছেন এনামুল হক খামার ত্যাগ না করলে ডিসিকে জানিয়ে পুলিশ দিয়ে তাকে আটক করা হবে।  
এ ব্যাপারে গ্রামের কাগজের পক্ষে কথা বলা হয় উপসচিব নাদিরা হায়দারের সাথে। তিনি জানান, সাসপেন্ড থাকা এডি এনামুল হকের কোনো সুযোগ নেই এখনো অফিস করার। এব্যাপার তিনি দ্রুত অ্যাকশান নেবেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft