শিরোনাম: আরও ৫০ জন করোনায় আক্রান্ত যশোরে        শ্রীকৃষ্ণের জন্মতিথি মঙ্গলবার       শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু       তলদেশ খননে হুমকির মুখে ভৈরব সেতু       মহেশপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু       কালিয়ায় দু’প্রতারকের কারাদন্ড       কালীগঞ্জে ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা       ফলবান সবজি খেত কেটে সাবাড়!       কেশবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত       গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার রাজিবের শ্বশুরের মৃত্যু      
ঝিকরগাছার সাবেক মেম্বর হত্যা প্রচেষ্টা
মামলার আট আসামির আত্মসমর্পণ আশঙ্কাজনক অবস্থায় আলতাপকে ঢাকায় স্থানান্তর
আবুল কাশেম, বাঁকড়া (ঝিকরগাছা) :
Published : Thursday, 2 July, 2020 at 12:34 AM
মামলার আট আসামির আত্মসমর্পণ আশঙ্কাজনক অবস্থায় আলতাপকে ঢাকায় স্থানান্তরঝিকরগাছার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আলতাপ হোসেন হত্যা প্রচেষ্টা মামলার আট আসামি পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। মঙ্গলবার দুপুরে তারা ঝিকরগাছা থানায় এসে আত্মসমর্পণ করেন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হিমানিষ বিশ্বাস জানিয়েছেন।
এদিকে, আলতাপ হোসেনের শারীরিক অবস্থার অবনতির কারণে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি আইসিইউতে আছেন বলে তার স্ত্রী জেসমিন আরা মুন্নী জানান।
গত ২৬ জুন সন্ধ্যায় হাড়িখালী পাঁচপোতা বাজার থেকে রাত সাড়ে আটটার দিকে বাড়ি ফেরার পথে একদল সন্ত্রাসী তার উপর হামলা চালায়। তিনি দৌঁড় দিলে সন্ত্রাসীরা দাবড়ে ধরে তাকে ব্যাপক মারপিঠ করে। এতে আলতাপ হোসেনের চার হাত পা ভেঙে যায়। এসময় তার আর্তচিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকায় স্থানান্তর করা হলেও করোনার কারণে পরিবারের সদস্যরা তাকে ঢাকায় না নিয়ে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। কিন্তু, তার অবস্থার মারাত্মক অবনতি হতে থাকায় সোমবার তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।
মারপিটের ঘটনায় আলতাপ হোসেনের স্ত্রী ঝিকরগাছা থানায় আটজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আসামিরা হলেন পাঁচপোতা গ্রামের আব্দুল ওহাবের ছেলে নাজমুল আলম লিটন, আব্দুস সাত্তারের জামাতা জালাল হোসেন, মৃত আকবর আলীর ছেলে রফিকুল ইসলাম, আব্দুল ওহাবের ছেলে মঞ্জুরুল রহমান রিপন ও মহিনুর রহমান স্বপন, আব্দুর রউফের ছেলে তৌহিদুর রহমান মন্টু, দলিল উদ্দীনের ছেলে আব্দুর রশিদ, তমেজ সরদারের ছেলে শফিকুল ইসলাম খোকন। এছাড়া আরও ছয়/সাতজনকে অজ্ঞাত আসামি করা হয় মামলায়।
মামলার তদন্ত কর্মকর্তা বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই হিমানিষ বিশ্বাস জানান, পুলিশের অব্যাহত অভিযানের কারণে মঙ্গলবার দুপুরে সকল আসামি ঝিকরগাছা থানায় আত্মসমর্পণ করেছেন।
জেসমিন আরা মুন্নি জানিয়েছেন, যশোরে বেসরকারি হাসপাতালের চিকিৎসকরা আলতাপ হোসেনের পরীক্ষার পর বলেছেন, রোগীর কিডনি ও হার্টের অসুখ ছাড়াও ডায়াবেটিস রয়েছে। যে কারণে তাকে এখানে রাখা খুবই ঝুঁকিপূর্ণ। তাই সোমবার তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে তিনি কল্যাণপুরের বাংলাদেশ স্পেসালাইসড হাসপাতালে আইসিইউতে রয়েছেন বলে জানিয়েছেন মুন্নি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft