শিরোনাম: যশোরে ৯৪৭ শিক্ষার্থীর লড়াই, ঢাকায় যাওয়ার সুযোগ পাবে আটজন       আরও ৫০ জন করোনায় আক্রান্ত যশোরে        শ্রীকৃষ্ণের জন্মতিথি মঙ্গলবার       শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু       তলদেশ খননে হুমকির মুখে ভৈরব সেতু       মহেশপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু       কালিয়ায় দু’প্রতারকের কারাদন্ড       কালীগঞ্জে ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা       ফলবান সবজি খেত কেটে সাবাড়!       কেশবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত      
বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত লতিফুর রহমান
কাগজ ডেস্ক :
Published : Thursday, 2 July, 2020 at 10:43 AM
বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত লতিফুর রহমানরাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান। বুধবার (১ জুলাই) রাত ১০টায় তারই ছোট মেয়ে শাজনীন তাসনিমের কবরের পাশে তাকে দাফন করা হয়। এর আগে সেখানে গুলশান আজাদ মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হয়।
লতিফুর রহমানের মরদেহ চৌদ্দগ্রাম থেকে ঢাকায় তার গুলশানের বাসায় পৌছায় রাত ৯টার দিকে। তাকে শেষ দেখা দেখতে ছুটে আসেন স্বজন ও শুভানুধ্যায়ীরা।
সম্পর্কিত খবর
দৈনিক প্রথম আলো ও ডেইলি স্টার পত্রিকার অন্যতম মালিক লতিফুর রহমান বুধবার বেলা সাড়ে ১১টায় কুমিল্লার চৌদ্দগ্রামের চিওড়ায় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, পুত্র, দুই কন্যাসহ আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।
করোনা মহামারি শুরুর পর থেকেই লতিফুর রহমান গ্রামের বাড়িতে ছিলেন জানিয়ে ট্রান্সকম গ্রুপের পরিচালক মো. ফখরুজ্জামান বলেন, তবে তিনি কোভিড আক্রান্ত ছিলেন না। বার্ধক্যজনিত কারণে মৃত্যু হয়েছে তার।
বছর দুয়েক ধরে তিনি অসুস্থ ছিলেন। বিকেলে গ্রামের বাড়ি থেকে ঢাকার উদ্দেশে রওনা হয় লাশবাহী গাড়ি। রাত সাড়ে ৮টার দিকে ঢাকায় পৌঁছানোর পর লতিফুর রহমানের মরদেহ নেওয়া হয় তাঁর গুলশানের বাসভবনে। সেখানে ২৫ মিনিটের মতো রাখা হয়। এরপর মরদেহ গুলশান আজাদ মসজিদে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত সাড়ে ৯টার দিকে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়।
লতিফুর রহমান এমন দিনে মারা গেলেন, যেদিন তাঁর নাতি ফারাজ আইয়াজ হোসেনের মৃত্যুবার্ষিকী। মার্কিন যুক্তরাষ্ট্রের এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফারাজ হোসেন ২০১৬ সালের ১ জুলাই ঢাকার হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় নিহত হন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft